রাজ্যরাজনীতি

কূ-কথার শিরোনামে ফের দিলীপ ঘোষ, বললেন ‘ওই পুলিশ, ওই গুন্ডার মুখে প্রস্রাব করি আমরা’

In the headline, Dilip Ghosh again said, “We urinate in the face of that policeman, that goon.”

GNE NEWS DESK:দিলীপ ঘোষ একাধিকবার বিভিন্ন ইস্যুতে বেফাঁস মন্তব্য করেছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কখনো সরাসরি নিশানা করেছেন আবার কখনো শাসকদলকে নিয়ে।

রাজ্য পুলিশকেও তিনি বরাবর আক্রমণের মুখে ফেলে দেন। আর এই জলঘোলাও হয়েছে প্রচুর এর আগে। এবার ফের রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ ‘কুকথা’ বলে বিতর্কে জড়ালেন। পুলিশকে কদর্য ভাষায় আক্রমণ করলেন খড়গপুর থেকে। তবে শাসকদল ও পাল্টা আক্রমণ করতে ছাড়েনি।

খড়গপুরে বিজেপির আয়োজিত কৃষি বিলের সমর্থনে একটি মিছিলে উপস্থিত থেকে পুলিশকে একহাত নেন দিলীপ ঘোষ। এদিন তিনি সরাসরি রাজ্য পুলিশকে আক্রমণ করে মন্তব্য করেন, “পুলিশকে দিয়ে ভয় দেখিয়ে কর্মীদের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে।

দলের চুনোপুঁটিদের ভয় দেখিয়ে ভাঙিয়ে নিয়ে যাচ্ছে। ওই ভাড়াটে সৈন্য দিয়ে হবে না। কার্যকর্তাদের বুকে আগুন জ্বলছে। ওই পুলিশ, ওই গুন্ডার মুখে প্রস্রাব করে দিই আমরা।”

আর সংসদের এরকম মন্তব্যে ইতিমধ্যে রাজ্যজুড়ে রাজনৈতিক মহলে নিন্দার ঝড় শুরু হয়ে গিয়েছে। এদিকে ডিলিপি বাবুর এহেন মন্তব্যে পাল্টা আক্রমণ করতে ছাড়েননি শাসক দল।

পশ্চিম মেদিনীপুরের তৃণমূল সভাপতি দিলীপ ঘোষের কুকথা প্রসঙ্গে বলেন, “আমরা ওরকম কথা বলতে পারি না। উনি সারাজীবন মল-মূত্র ছাড়া কিছু ত্যাগ করেননি। তাই এসব বলছে। একুশের নির্বাচনের ফলাফল দেখলে ওঁনার মল-মূত্র ত্যাগ বন্ধ হয়ে যাবে।”
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel