রাজ্যরাজনীতি

‘পশ্চিমবঙ্গে বিহার উত্তরপ্রদেশের মতো মাফিয়ারাজ চলছে,’ মণীশ খুনে বেফাঁস মন্তব্যে দিলীপ ঘোষের

Dilip Ghosh said Mafia rule is going on in West Bengal like Bihar and Uttar Pradesh

GNE NEWS DESK: রবিবার দুষ্কৃতীদের হাতে ভর সন্ধ্যায় খুন হয় টিটাগড়ে বিজেপির নেতা মণীশ শুক্লা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত রাজনৈতিক মহল থেকে শুরু করে এলাকাবাসী।এই ঘটনার জেরে সোমবার ১২ ঘণ্টা টানা বন্ধ ডেকছে বিজেপি। এই ঘটনায় বিজেপি সরাসরি তৃণমূলকে দোষারোপ করেছে।এরই মাঝে সোমবার সকালে সংবাদমাধ্যমের সামনে বেফাঁস মন্তব্য করে বসে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। প্রকাশ্যে তিনি বলেন,” যত দিন যাচ্ছে পশ্চিমবঙ্গ, বিহার উত্তরপ্রদেশের মতো হয়ে যাচ্ছে ,কোনো আইন শৃঙ্খলা নেই এই রাজ্যে।”

হাথরস কাণ্ডে উত্তরপ্রদেশ সহ গোটা দেশে আগুন জ্বলছে চাপ বাড়ছে যোগী সরকারের ওপর। যোগী আদিত্যনাথ এর পদত্যাগের দাবিতে উঠেছে সুর। এই রকম পরিস্থিতিতে দাঁড়িয়ে উত্তরপ্রদেশকে(Uttarpradesh) খোঁচা দিয়ে আরো বড় জটলার সৃষ্টি করেছে দিলীপ ঘোষ। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে বাংলার আইন-শৃঙ্খলা নিয়ে সমালোচনা করতে গিয়ে দিলীপ ঘোষ এমন দুটি রাজ্যের উদাহরণ দিয়েছেন যেই দুটি রাজ্যের শাসন ব্যবস্থায় বিজেপি সরকার বর্তমান। তার মানে তিনি পরোক্ষভাবে নিজেদের শাসন ব্যবস্থার দিকে আঙুল তুললেন।

কারণ উত্তরপ্রদেশে ক্ষমতায় রয়েছে বিজেপি সরকার এবং বিহারে(Bihar) ক্ষমতায় রয়েছে নীতীশ কুমার অর্থাৎ এখানে দুটি রাজ্যেই বিজেপি শাসনের অধীনে রয়েছে। উল্লেখ্য কিছুদিন আগেই রাম মন্দিরের ভূমি পূজার পর প্রধানমন্ত্রীর ঘোষণা করেছিলেন নীতীশ কুমারের নেতৃত্বে বিহার এক অন্য বিহার হয়ে উঠেছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে এই ধরনের মন্তব্যের জেরে দিলীপ ঘোষ বেফাস অবস্থায় পড়ে যাচ্ছে বলে মনে করছেন পর্যবেক্ষকরা।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel