রাজ্য

ডেমোক্রেসির বদলে মমতাক্রেসি চলছে বাংলায়, মমতাকে ফের কটাক্ষ অধীরের

Instead of democracy, Mamata democracy is going on in Bengal, Mamata is eager to be mocked again

GNE NEWS DESK: বারাকপুরে অর্জুন সিং ঘনিষ্ঠ বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় উত্তপ্ত রাজ্য রাজনীতি। আর সেই খুনের ঘটনসি এবার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন। তিনি মন্তব্য করে বলেন, এই মুহূর্তে বাংলায় ‘ডেমোক্রেসি’ নয়, ‘মমতাক্রেসি’ রয়েছে।

এদিন একটি সাংবাদিক বৈঠকে অধীর বাবু বলেন, “বাংলায় রাজনৈতিক খুন বন্ধ হোক, বিরোধী মানে প্রতিপক্ষ, বিরোধী মানে শত্রু নয়। সারা দেশে সব থেকে বেশি রাজনৈতিক খুন হয় এই বাংলায়। পুলিশের থানার সামনে বিজেপি নেতার খুন নিয়ে অনেক প্রশ্ন উঠছে এবং উঠবে।’’ এছাড়াও এদিন তিনি মমতার স্লোগান তুলে নিয়ে কটাক্ষ করে জানান, “বদলা নয়, বদল চাই- বলেছিলেন, ভুলে গেলেন দিদিভাই?? বাংলায় ল এন্ড অর্ডার নেই, যা আছে তা হলো – ডেমোক্রেসির বদলে মমতাক্রেসি, যার আর এক নাম – অটোক্রেসি।”

এদিন সাংবাদিক বৈঠকে অধীর বাবু রীতিমতো কটাক্ষের সুরে প্রকাশ করেন, “দিদি আপনি চাইলে খুনী ধরা পড়বে, আপনি না চাইলে অ্যারেস্ট হয়তো কেউ হবে কিন্তু প্রকৃত খুনী অ্যারেস্ট হবে না। সি.আই.ডি, পুলিশ কারোর কোনো ক্ষমতা নেই আপনার কথার বাইরে গিয়ে তদন্ত করে। দিদির দালালরা বাজারে নেমে গেছেন ‘হ্যা’-কে ‘না’ করতে। বাংলার পুলিশমন্ত্রী এ বাংলায় রাজনৈতিক খুন ও বিরোধীদের উপর আক্রমণের রাজনীতি বন্ধ হোক। মনে রাখবেন চিরদিন আপনি ক্ষমতায় থাকবেন না।”

উল্লেখ্য, বারাকপুরে অর্জুন সিং ঘনিষ্ঠ বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় উত্তপ্ত রাজ্য রাজনীতি। রাজ্যপালের সঙ্গে দেখা করে ঘটনার তদন্ত প্রকৃতি নিয়ে আলোচনা করেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। পুলিশি তদন্তে আস্থা নেই বিজেপি নেতৃত্বের। সিবিআই তদন্তের দাবি করেছে গেরুয়া শিবির। ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ রাজ্যের।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel