রাজ্য

জয় শ্রী রাম স্লোগান তুলে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ বিজেপির

BJP staged a protest in front of the Chief Minister’s house in Kalighat with the slogan ‘Joy Shri Ram’

GNE NEWS DESK: নবান্ন অভিযান চলছে বিজেপির তরফ থেকে। বিজেপির মহিলা মোর্চারা কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন। জয় শ্রী রাম স্লোগান চলছে বিক্ষোভ। পুলিশের সঙ্গে ধরপাকড় শুরু হয়েছে বিক্ষোভকারীদের।

বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান কর্মসূচি শুরু হয়েছে শিল্প, কর্মসংস্থান, আইনশৃঙ্খলা-সহ একাধিক দাবি তুলে। টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ইস্যুও চলছে সাথে সাথে। আপাতত রাজ্য রাজনীতি এখন নবান্ন অভিযান নিয়ে তুঙ্গে। এদিকে, বৃহস্পতি ও শুক্রবার বন্ধ নবান্ন স্যানিটাইজেশনের জন্য।

অন্যদিকে পুলিশের বিরুদ্ধে অভিযোগ উঠেছে নবান্ন অভিযানে যাওয়ার পথে বিজেপি কর্মী-সমর্থকদের ডানকুনিতে আটকানো নিয়ে। বিজেপি দলের থেকে অভিযোগ জানায়, তাঁরা নবান্ন অভিযানে যাচ্ছিলেন আরামবাগ, ধনেখালি, বর্ধমানের বিভিন্ন জায়গা থেকে বাসে করে। কিন্তু পুলিশ কিন্তু ডানকুনিতে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে তাদের কর্মীদের বাস থেকে নামিয়ে দেয়।

আরও অভিযোগ ওঠে যে, পুলিশ তাদের হেঁটে যাওয়াতেও বাধা দেয়। পাশাপাশি তারা আরও অভিযোগ তুলেছেন, বিজেপি কর্মীদের নবান্ন যেতে না দেওয়ার জন্য আগে থেকেই দুর্গাপুর এক্সপ্রেসওয়ের কলকাতা অভিমুখী রাস্তায় পরিকল্পিতভাবে যানজট তৈরি করা হয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel