রাজ্য

মুকুল রায় আর কৈলাশ বিজয়বর্গীয় জুটিই তাঁদের সাফল্যের মুখে দেখিয়েছেন: বিজেপি সংসদ স্বপন দাসগুপ্ত

Mukul Roy and Kailash Vijay’s victory show their success: BJP MP Swapan Dasgupta

GNE NEWS DESK: গত ২৬ সেপ্টেম্বর বিজেপি–র কেন্দ্রীয় দলের সদস্য মুকুল রায় বিজেপি–র সর্বভারতীয় সহ সভাপতি পদ লাভ করেছেন। এর পাশাপাশি এদিন সম্মান জানানো হয় বিজেপি–র জাতীয় সাধারণ সম্পাদক এবং পশ্চিমবঙ্গের নির্বাচন পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় এবং জাতীয় সম্পাদক ও পশ্চিমবঙ্গের দায়িত্বে থাকা অরবিন্দ মেননকেও।

এদিন এই অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের প্রতি ভাষণ দেন রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত। স্বপন বাবু জানান, মুকুল রায় আর কৈলাশ বিজয়বর্গীয় জুটিই তাঁদেরকে সাফল্যের মুখ দেখিয়েছেন। কী করে ২ থেকে আসন সংখ্যা বাড়িয়ে ১৮ করা যায় তা দেখিয়ে দিয়েছেন। মুকুল রায় তাই যোগ্য সম্মান পেয়েছেন ২০২১ এর আগে। আর সেই কারণেই তাঁকে বিজেপির সর্বভারতীয় সভাপতি করা হয়েছে।

এছাড়াও মুকুল রায়ের প্রশংসায় পঞ্চমুখ স্বপন বাবু। সাথে কৈলাস বাবুও মুকুল বাবুর প্রশংসায় লিপ্ত। স্বপন বাবু এদিন আরও বলেন, বিজেপি পশ্চিমবঙ্গে এখনো এক ছোট প্রতিষ্ঠিত পার্টি। আর মুকুলদাকেই দরকার এই ছোট পার্টি কে প্রতিষ্ঠিত করার জন্য। সাথে কৈলাশ বাবুকেও দরকার। মুকুল-কৈলাশ জুটিই বিজেপিকে বাংলায় সঠিক দিশা দেখাবে। কিন্তু ভাবার বিষয় এই যে, এই পুরো কর্মকান্ডে তিনি একবারও মুকুল বাবুর নাম মুখেও আনেননি।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel