রাজ্যরাজনীতি

যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে অশান্তির আশঙ্কা

GNE NEWS DESK: ৮ ই অক্টোবর ২০২০ বিজেপির যুব মোর্চার ডাকে নবান্ন অভিযান কর্মসূচি। মূলত ৭ দফা দাবিতে যুব মোর্চার নবান্ন অভিযান। বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযানের দিন ও পরের দিন নবান্ন বন্ধ থাকছে। সরকারি বিজ্ঞপ্তিতে জানিয়েছে স্যানিটাইজেশন এর জন্য বৃহস্পতিবার ও শুক্রবার নবান্ন বন্ধ থাকছে। তবে বিজেপি নেতৃত্ব জানিয়েছে তাদের ঘোষিত কর্মসূচি ‘নবান্ন অভিযান’ হবেই।

জানা গেছে শহরের চার দিক থেকে মিছিল করে নবান্নের দিকে যাবে। যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য ও রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ এর নেতৃত্বে হাওড়া ময়দান থেকে নবান্নের অভিমুখে যাত্রা শুরু করবে বিজেপির যুব মোর্চার কর্মী সমর্থকরা। বিজেপির রাজ্য সদর দপ্তর থেকে মিছিলে নেতৃত্ব দিবেন রাজ্য সভাপতি তথা খড়গপুরের সাংসদ দিলীপ ঘোষ। হেস্টিংসের থেকে মিছিলে নেতৃত্ব দিবেন কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় ও সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। সাঁতরাগাছি থেকে নেতৃত্ব দেবেন সায়ন্তন বসু।

কৈলাস বিজয়বর্গীয় নবান্ন বন্ধ থাকা প্রসঙ্গে টুইট বার্তায় কটাক্ষ করে বলেন “সরকার কাল নবান্ন ছুটি দিয়েছে, জনগণ এই সরকারকে পুরোপুরি ছুটিতে পাঠিয়ে দিবে।” এছাড়াও বিজেপি নেতা সায়ন্তন বসু প্রচ্ছদ হুঁশিয়ারি দিয়ে বলেন “মিছিল গনতান্ত্রিক সিস্টার ভাঙ্গতে চাই না, কিন্তু এক তরফা মানা সম্ভব নয়। পুলিশের উপর নির্ভর করবে আমাদের আচরণ। পুলিশ গুলি করলে আমরা মিষ্টি খাওয়াবো না। কর্মী সমর্থকরা সকলেই গান্ধীজি নাও হতে পারে।” তাই বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযানকে কেন্দ্র করে অশান্তির আশঙ্কা শুরু হয়েছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel