রাজ্য

জগদীপ ধনকর আইনজীবী নন উনি লাইনজীবী, রাজ্যপালকে তীর্যক মন্তব্য জিতেন্দ্র তিওয়ারির

Jagdeep Dhankar is not a lawyer, he is a lineman, Jitendra Tiwari’s slant remarks to the governor

GNE NEWS DESK : রাজ্যপালকে নিয়ে ব্যাঙ্গ করায় কেন্দ্রীয় মন্ত্রী তৃণমূলকে সতর্ক করে দিয়েছিলেন। তিনি বলেছিলেন, “রাজ্যপাল সম্মানীয় ও বলিষ্ঠ ব্যক্তি এবং তার পাশাপাশি তিনি একজন বিশিষ্ট আইনজীবী,তাই তার বিরুদ্ধে কোনো রকম অসাংবিধানিক মন্তব্য যেন না করা হয়”। কিন্তু এর পর ফের রাজ্যপালের বিরুদ্ধে তির্যক মন্তব্য করতে দেখা গেল তৃণমূল সভাপতি জিতেন্দ্র তিওয়ারি কে।

তিনি রাজ্যপাল কে কটাক্ষ করে বললেন, ” জাগদীপ ধনকড় শুধু আইনজীবী নন তিনি হলেন লাইনজীবী, মোদির সঙ্গে লাইন করে এবং কেন্দ্রীয় সরকারের পক্ষ নিয়ে কথা বলেই শুধু এখানে ঠিকে আছে, উনি সর্বদাই আরএসএস ও বিজেপির হয়ে কথা বলেন”।আসানসোলে বুধবার দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে বাবুল সুপ্রিয় তৃণমূলকে নিশানা করে নানান রকম মন্তব্য করেন। এর পাল্টা জবাবে বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলন ডেকে জিতেন্দ্র তিওয়ারি বলেন, “বাবুল সুপ্রিয় সর্বদাই মিথ্যা কথা বলেন, তিনি বলছেন আসানসোলের সমস্ত রকম উন্নয়নমূলক কাজই নাকি তিনি করেছেন, কোনদিন বলবেন ইন্ডিয়া গেটও তিনি তৈরি করেছেন”।

এছাড়াও জিতেন্দ্র তিওয়ারি বাবুল সুপ্রিয় কে তীব্র ব‍্যাঙ্গের সুরে বলেন, “বাবুল সুপ্রিয় ঠিক অনেকটা বুলবুল পাখির মতো, কখনো রেগে যায় কখনো জোরে কথা বলেন”। এর জবাবে বাবুল সুপ্রিয়র বলেন, “এই কেসটা বিজেপির জুনিয়র কর্মীরাই সামলে নেবে, জিতেন্দ্র তিওয়ারি কে আমি ধরার মধ্যেই ধরিনা,”।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel