রাজ্য

রাজ‍্য রেল পরিষেবায় এলো বড়সড় খুশীর খবর, এক্ষুণি পড়ুন….

State train service has taken a new turn, enthusiastic people

GNE NEWS DESK : লকডাউন এর জেরে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ট্রেন পরিষেবা। শুধুমাত্র বিশেষ কয়েকটি রুটে দূরপাল্লার কয়েকটি ট্রেন চলছিল। কিন্তু যাত্রীদের চাহিদা তাতে পূরণ হচ্ছিল না। রেলের তরফ থেকে বলা হচ্ছে মোট ১৩ টি রুটে যাত্রী চাহিদা সর্বাধিক। আর এই ১৩ টি রুটে ট্রেন চালানো গেলে রেলের মাসিক আয় হবে আনুমানিক ২৩ কোটি টাকা।

যে সমস্ত ট্রেন তারা চালাতে চেয়েছিল সেগুলি হল শিয়ালদহ রাজধানী এক্সপ্রেস ,সরাইঘাট এক্সপ্রেস ও দার্জিলিং মেল। তবে জানা গেছে আগামী ১২ তারিখ থেকে মোট ৩ টি রুটে স্পেশ‍্যাল ট্রেন চালানো হবে। ১২ তারিখ থেকে যে স্পেশ‍্যাল ট্রেন গুলো চলবে তার মধ্যে অন্যতম হল শিয়ালদহ থেকে নিউ দিল্লি স্পেশ‍্যাল। প্রতিদিনই এই ট্রেনটি চলবে।

রাজধানীর ধাঁচে স্পেশ‍্যাল চলবে ভায়া ডানকুনি। এছাড়াও চলবে হাওড়া-জামালপুর স্পেশ‍্যাল।এই ট্রেনটিও প্রতিদিন চলবে। এছাড়াও প্রতি সপ্তাহে ৩ দিন চলবে হাওড়া মালদহ টাউন দিল্লি স্পেশ‍্যাল। বৃহস্পতিবার থেকেই এই সমস্থ ট্রেনের প্যাসেঞ্জারের রিজার্ভেশন সিস্টেম এবং টিকিট বুক করার জন‍্য ইন্টারনেট পরিষেবা চালু হয়ে যাবে ।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel