রাজ্য

দুর্গাপুজোর উৎসবে আপত্তি বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষের

Banga BJP president Dilip Ghosh objected to the Durga Puja festival

GNE NEWS DESK : শুক্রবার দিলীপ ঘোষ বলেন এবছর দুর্গাপুজো করুন কিন্তু দুর্গাপুজোকে ঘিরে উৎসব করবেন না। তাঁর এই বক্তব্যকে ঘিরে বিভিন্ন রাজনৈতিক মহলে শুরু হয়েছে নানান মন্তব্য। তিনি আরো বলেন, “আপনারা সবাই মায়ের কাছে প্রার্থনা করুন যেন এই মহামারীর কবলে থেকে আমরা মুক্তি পাই”। করোনা আবহে প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা সঙ্গে বাড়ছে মৃতের সংখ্যা।

গত কয়েক দিনেই আমরা দেখেছি আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রচন্ড হারে বৃদ্ধি পেয়েছে এইরূপ পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন করার জন্যই দিলীপ ঘোষ একথা বলেছেন বলে দাবী দলের সদস্যদের। দুর্গাপুজায় করোনা সংক্রমনের প্রভাব প্রচন্ড হারে বাড়তে পারে বলে আশঙ্কা করছে বিরোধী দলগুলিও।এর মধ্যেই ১৭-১৮ দুদিন রাজ্যে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

উত্তর প্রদেশ থেকে তার সফর শুরু হবে বলে জানা গেছে। দিলীপ ঘোষ বলেন, বিধানসভা ভোটের প্রস্তুতি নিয়ে আলোচনা করতে এবং দলীয় কর্মীদের চাঙ্গা করতে আসবেন। তবে এ বছর পুজোর আগে স্বরাষ্ট্রমন্ত্রী এলেও পুজোয় কোন উদ্বোধন করবেন না বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। কিছুদিন আগেই অমিত শাহ করোনা আক্রান্ত হয়েছিলেন এবং সেই কারণেই পুজোর আগে রাজ্যে এলেও কোনরকম পুজোর উদ্বোধন এর সঙ্গে যুক্ত থাকবেন না তিনি।

তবে এ বছর দুর্গাপূজায় মহা ষষ্ঠীর দিন প্রধানমন্ত্রী এক ভারচুয়াল সভার আয়োজন করতে পারেন বলে জানা গেছে এবং অনেক রাজনৈতিক মহলে এই বিষয়টি নিয়ে চর্চা চলছে যে বিধানসভা ভোটের আগে প্রধানমন্ত্রীর এই ভার্চুয়াল মিটিং বেশ তাৎপর্যপূর্ণ হতে পারে।শুক্রবার এ বিষয় নিয়ে রাজ্য পদাধিকারী বৈঠকে আলোচনা হয়েছে।

রাজ্যের সাধারণ সম্পাদক সায়ন্তন বসু মারফত জানা গিয়েছে এই বিষয়ে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।এই বৈঠকে উপস্থিত ছিলেন সায়ন্তন বসু, মুকুল রায়, শিবপ্রকাশ এবং কেন্দ্রীয় নেতা কৈলা বিজয়বর্গীয়। ঐদিন গেরুয়া শিবিরে যোগদান করেন গাজলের প্রাক্তন তৃণমূল বিধায়ক , রামনগরের সিপিএমের প্রাক্তন বিধায়ক ,যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা রুবি সাই।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel