ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

এবার মুকুল রায়কে সরাসরি আক্রমণ কুণালের , বিধানসভার আগেই সম্মুখসমরে বঙ্গ রাজনীতির দুই মহারথী

GNE NEWS DESK : তৃণমূল কংগ্রেসের মুখপাত্র হওয়ার পর থেকে কোন কিছুতেই কুণাল নিশানা করতে ছাড়ছেন না মুকুল রায়কে। সে সারদা-কাণ্ড হোক অথবা মুকুল রায়ের বিজেপিতে যোগদানই হোক কোন বিষয় নিয়েই তাকে সমালোচনা করতে ছাড়ছেন না কুনাল ঘোষ

এবার মুকুল রায়ের বিরুদ্ধে মক্ষম চাল দিলেন কুণাল ঘোষ। সারদাকাণ্ডের চূড়ান্ত চার্জশিট পেশ করার আগে যাতে মুকুল রায় কে সরাসরি জেরা করা হয় সেই দাবিতে তিনি সিবিআই ডিরেক্টর ও জয়েন্ট ডিরেক্টর কে লিখিত চিঠি জমা দেয়।

শুক্রবার এসিজেএম কোর্টে উপস্থিত হয়ে কুণাল বলেন, “আমি চাই সিবিআই যেন মুকুল রায়কে সরাসরি জেরা করে, এর আগে তদন্তের স্বার্থে আমি সর্বদা সিবিআই এর পাশে থেকেছি, তদন্তের স্বার্থে যখন যার সাথে মুখোমুখি জেরায় বসতে হয়েছে আমি বসেছি, আমার কাছে খবর আছে কিছু জনকে চার্জশীট থেকে বাদ দিয়ে দেওয়ার ষড়যন্ত্র চলছে ভিতরে ভিতরে যা আমি কখনোই হতে দেবো না।

আমার মনে হয় এখন সিবিআইয়ের সরাসরি মুকুল রায়কে জেরা করা উচিত”। কুণাল ঘোষ আরও বলেন, চক্রান্ত করে যদি চার্জশিট থেকে কিছু লোককে বাদ দিয়ে দেওয়া হয় তাহলে সেই অন্যায় আমি কখনোই মেনে নেব না, আমি নিজে কখনো কোনো অন্যায় করিনি আর কোনো অন্যায় হতেও দেব না।

যদি কিছু প্রভাবশালী ব‍্যক্তি এই মামলায় ছাড়ও পেয়ে যায় তাহলেও আমার হাত থেকে রেহাই পাবে না সে, ঠিক টেনে এনে কাঠগড়ায় দাড় করাবো। আমি সর্বদা তদন্তের স্বার্থে জেরার জন্য প্রস্তুত, তাই সিবিআইকে সরাসরি মুকুল রায়কে জেরা করার দাবি আমি জানিয়েছি আমি।

এইদিন বিচারক সুব্রত মুখোপাধ্যায়ের এজলাসে এই মামলায় কুণাল দাবি করেন তদন্তের স্বার্থে আমি সিবিআই কে সব রকম ভাবে সাহায্য করেছি আমার ওপর এর আগেও অনেক অন্যায় করা হয়েছে, এখন যদি চার্জশিট থেকে ক্ষমতার জোরে কিছু প্রভাবশালী লোক কে বাদ দিয়ে দেওয়া হয় তাহলে সেটা আমি কখনই মেনে নেব না।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel