রাজ্যরাজনীতি

শ্রমজীবী ক্যান্টিনের পর শ্রমজীবী বাজার,পুজোয় গরিবদের জামাকাপড় বিলি,মানুষের দরকারে থেকে ফের ক্ষমতায় আসতে চাইছে সিপিএম

GNE NEWS DESK:সিপিএমের তরফে নতুন উদ্যোগ পুজোর মুখে। প্রথমে শ্রমজীবী ক্যান্টিন, আর এবারে শ্রমজীবী বাজার। লক ডাউন যেদিন থেকে শুরু হয় সেদিন থেকে শ্রমজীবী ক্যান্টিন চলছে রমরমা ভাবে। গরিব মানুষের সস্তায় খাওয়ার পাচ্ছেন। এবারে শ্রমজীবী বাজার শুরু হলো গরিব মানুষদের কথা মাথায় রেখে।

অনেকেই রুজি রোজগার হারিয়ে বসে আছে এই লক ডাউনে। সমাজের এক বড় অংশের হাতে টাকা নেই, যতই সবকিছু স্বাভাবিক হোক না কেন। এবার সিপিএম তাঁদেরই পাশে দাঁড়াচ্ছে।

তাঁরা পুজোর আগে গরিবদের মুখে হাসি ফোটাতে জামাকাপড় দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এড়িয়া কমিটিগুলো দায়িত্ব পেয়েছিল কাদের দেওয়া হবে জামাকাপড়, তার তালিকা তৈরির।

রাজ্যের বিধানসভা নির্বাচন সামনেই। নানা ভাবে মানুষের পাশে দাঁড়াতে চাইছে সিপিএম ভোটের আগে জনসংযোগ মজবুত করতে। ইতিমধ্যে জামাকাপড় বণ্টন করা হয়েছে কলকাতা বিশ্ববিদ্যালয় চত্বরে।

রবিবার নতুন জামাকাপড় তুলে দেওয়া হবে বেহালার ১২১ নম্বর ওয়ার্ডে গরিব মানুষদের হাতে। এই নিয়ে সিপিএম নেতৃত্বের বক্তব্য, অন্যান্য দল যখন মানুষের পাশে না দাঁড়িয়ে ঝগড়া করতে ব্যস্ত, সেই সময় মানুষের পাশে কেবল বামেরাই দাঁড়াচ্ছে। বামেরা সবসময় গরিব খেটে খাওয়া মানুষের স্বার্থেই কাজ করে থাকে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel