রাজ্য

বাতিল হল অমিত শাহের উত্তরবঙ্গ সফর, বদলে আসছেন জেপি নাড্ডা

GNE NEWS DESK : দুর্গা পুজোর আগেই উত্তরবঙ্গ সফরে আসার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। কিন্তু সফরের কিছুদিন আগেই জানা গেল অমিত শাহ আসতে পারছেন না উত্তরবঙ্গ সফরে। তার বদলে আসছেন জেপি নাড্ডা। বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু এমনটাই জানিয়েছেন। আগামী ১৯শে অক্টোবর জেপিন নাড্ডা শিলিগুড়িতে একটি সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন। এর পাশাপাশি ওইদিনই গোর্খা ও রাজবংশী সম্প্রদায়ের মানুষদের সঙ্গে তিনি আলাদাভাবে একটি বৈঠক করবেন।

দলীয় বৈঠকের পর শহরের কিছু পূজামন্ডপ পরিদর্শন করার কথা রয়েছে তার। পরেরদিন সকালেই দিল্লি তে ফিরে যাবেন তিনি এমনটাই জানা গেছে। উল্লেখ‍্য পুজোর আগে স্বরাষ্ট্রমন্ত্রী দক্ষিণবঙ্গ সফরে না আসতে না পারলে পুজোর পরে দক্ষিণবঙ্গ সফরে আসার কথা রয়েছে তার। উল্লেখ্য দিল্লি থেকে ফেরার পথে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয় বর্গী পুজোর আগে স্বরাষ্ট্রমন্ত্রীর উত্তরবঙ্গ সফরে আসার কথা জানিয়েছিলেন। এর পাশাপাশি তিনি এও বলেছিলেন ষষ্ঠীর দিন সকালে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী এক ভার্চুয়াল সভার মাধ্যমে বাঙ্গালীদের শারদীয়ার শুভেচ্ছা জানাবেন।

বিজেপির নেতা নেতৃত্বরা এখন বিধানসভার প্রস্তুতির জন্য তৎপর হয়ে উঠেছে। খুব ঘনঘন তাদের দিল্লিতে যাতায়াতও চলছে। পয়লা অক্টোবরই দলের সর্বভারতীয় সভাপতির বাড়িতে এক বৈঠকের আয়োজন করা হয় সেখানে উপস্থিত নেতৃত্ববর্গরা হলেন দিলীপ ঘোস সহ রাহুল সিনহা , রাজ‍্যের কেন্দ্রীয় পর্যবেক্ষক অরবিন্দ মেনন, কৈলাস বিজয়বর্গীয়রা। বিধানসভা ভোটের প্রস্তুতির জন‍্যই এই বৈঠকের আয়োজন করা হয়েছিল।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel