রাজ্য

এবার ক্লার্ক নিয়োগ হবে মাধ্যমিক পাশেই, আবেদন প্রক্রিয়া জেনে নিন

GNE NEWS DESK:দক্ষিণ দিনাজপুর জেলা দপ্তর রাজ্যে লোয়ার ডিভিশন ক্লার্ক,ও গ্রুপ ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই আবেদন পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে করা যাবে। দক্ষিণ দিনাজপুর জেলার জুভেনাইল জাস্টিস বোর্ডে নিয়োগ করা হবে।

এই প্রকাশিত বিজ্ঞপ্তির নম্বর 354/DD/SW। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ 08/10/2020। পদের নাম, লোয়ার ডিভিশন ক্লার্ক কাম টাইপিস্ট ও অর্ডারলি (গ্রুপ-ডি)। শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে লোয়ার ডিভিশন ক্লার্ক কাম টাইপিস্টের পদের জন্য অন্তত মাধ্যমিক পাস লাগবে। আর গ্রুপ ডি পদের ক্ষেত্রে অন্তত অষ্টম পাশ ডিগ্রি লাগবে।

কোনোরকম আবেদন ফি লাগবেনা। উভয় পদের ক্ষেত্রে বয়স হতে হবে 21 থেকে 40 বছরের মধ্যে 1 অক্টোবর 2020 হিসেবে। লোয়ার ডিভিশন ক্লার্ক কাম টাইপিস্ট পদের জন্য বেতন 11,880 টাকা। আর গ্রুপ ডি পদের ক্ষেত্রে বেতন প্রতি মাসে 7000 টাকা ধার্য করা হয়েছে। আবেদন পত্র পাঠানোর শেষ তারিখ 2 নভেম্বর,2020।

নির্দিষ্ট ফরমেটে আবেদন করতে হবে। এই আবেদন পত্র ডাউনলোড করা যাবে দক্ষিণ দিনাজপুর জেলার অফিসিয়াল ওয়েবসাইট থেকে। আবেদন পত্র পূরণ করে সাথে সাথে সেই নথিপত্র পাঠাতে হবে নির্দিষ্ট ঠিকানায়। আবেদন পত্র সহ সমস্ত নথিপত্র যে মুখ বন্ধ খামে ভরে পাঠাবেন ওই খামের উপর লিখতে হবে application for the post of…….( যে পদে আবেদন করেছেন সেই পদের নাম)। District Magistrate, Dakshin Dinajpur, P.O- Balurghat, pin-733101 —– এই ঠিকানায় আবেদন পত্র টি পাঠিয়ে দিতে হবে

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel