রাজ্য

উৎকর্ষ বাংলা প্রকল্পে রাজ্যের ২৩ টি জেলায় কর্মীনিয়োগ, বিস্তারিত এক্ষুণি জানুন…

GNE NEWS DESK: উৎকর্ষ বাংলা প্রকল্পের দপ্তরে রাজ্যের ২৩ টি জেলায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গ সোসাইটি ফর স্কিল ডেভলপমেন্ট বা পিবিএসএসডি এই নিয়োগ প্রক্রিয়া পরিচালনা করবে। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে আবেদনকারী কে। এই কর্মী নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে।

14 অক্টোবর,2020 বিজ্ঞপ্তি জারি করা হয়। মোট শূন্যপদের সংখ্যা 162 টি। এর মধ্যে উঃ চব্বিশ পরগনায় 15টি, দঃ চব্বিশ পরগনায় 20 টি, আলিপুরদুয়ার 3 টি, বাঁকুড়া 6 টি, বীরভূম 14 টি, কোচবিহার 3 টি, দক্ষিণ দিনাজপুর 5 টি, দার্জিলিং 12 টি, হুগলি 5 টি, হাওড়া 12 টি, জলপাইগুড়ি 7 টি, ঝাড়গ্রাম 5 টি, কালিংপঙ 3 টি, কলকাতা 1 টি, মালদা 3 টি, মুর্শিদাবাদ 4 টি, নদীয়া 10 টি, পশ্চিম বর্ধমান 4 টি, পশ্চিম মেদিনীপুর 3 টি, পূর্ব বর্ধমান 5 টি, পূর্ব মেদিনীপুর 13 টি, পুরুলিয়া 4 টি, উত্তর দিনাজপুর 5 টি।

এর মধ্যে ডিস্ট্রিক্ট প্রোজেক্ট ম্যানেজার পদের মোট শূন্যপদ 2 টি, সাবডিবিশনাল প্রজেক্ট ম্যানেজার পদের মোট শূন্যপদ 2 টি, ব্লক লেভেল স্টাফ পদের মোট শূন্যপদ 114 টি, প্রোজেক্ট এসিস্ট্যান্ট কাম ডাটা এন্ট্রি অপারেটর পদের মোট শূন্যপদ রয়েছে 44 টি।

এই সকল পোস্টের জন্য বয়সসীমা 23 বছর থেকে 44 বছরের মধ্যে ধার্য করা হয়েছে। 1 ডিসেম্বর 2020 থেকে তা গণনা করা হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সে ছাড় পাবেন।

সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। পিবিএসএসডি এর অফিসিয়াল সাইটে গিয়ে আবেদন করা যাবে। আবেদনকারীর একটা বৈধ মোবাইল নম্বর ও একটি ইমেইল আইডি থাকতে হবে। 13 নভেম্বর 2020 তারিখ বিকেল 5 টা পর্যন্ত আবেদনের শেষ সময় ধার্য করা হয়েছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel