প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

ভারতীয় ডাক বিভাগে নিয়োগ চলছে, চাকরি পেলেই বেতন কুড়ি হাজার

GNE NEWS DESK : চাকুরী প্রার্থীদের জন্য সুখবর। ভারতীয় ডাক বিভাগের মেইল মোটর সার্ভিস কলকাতার দক্ষ কারিগর নিয়োগ চলছে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে একজন প্রার্থীকে কোন স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণী পাস করতে হবে। আবেদনকারীদের কলকাতার বেলেঘাটার মেইল মোটর সার্ভিসের দপ্তরে ডাকযোগে নিজেদের বায়োডাটা পাঠাতে হবে। চাকরি পেলেই বেতন হবে ২০ হাজার টাকা।

আবেদনকারীর অবশ্যই সংশ্লিষ্ট কাজে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও তাকে মোটর ভেহিকেল মেকানিক এর জন্য ভাড়ী গাড়ি চালানোর লাইসেন্স থাকতে হবে এবং বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। মোট শূন্যপদের সংখ্যা হল ১৯ টি। মোটর ভেহিকেল মেকানিকে শূন্য পদের সংখ্যা হল ৮ টি, মোটর ভেহিকেল ইলেকট্রিশিয়ান পদে নিয়োগ করা হবে ৪ জনকে। ব্ল্যাকস্মিথ ও টায়ারম্যান পদে শূন্য পদের সংখ্যা হল ২ টি করে এবং ১ ঠিক করে শূন্য পদ রয়েছে পেইন্টের আপহোল্ডার ও কার্পেন্টার অ্যান্ড জয়েনার পদে।

প্রার্থী বাছাই হবে ট্রেড টেস্টের মাধ্যমে। ২ ডিসেম্বর বিকেল ৫ টার মধ্যে আবেদনকারীদের ডাকযোগে আবেদন করতে হবে এবং তাদের আবেদন পাঠাতে হবে সিনিয়র ম্যানেজার, মেইল মোটর সার্ভিসেস,১৩৯, বেলেঘাটা রোড কলকাতা ১৫১ এই ঠিকানায়।

GNE

Related Articles

x