প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

করোনার সমস্ত রকম গাইডলাইন মেনে কিভাবে বিসর্জন চলছে তা বিভিন্ন ঘাট থেকে পরিদর্শন করলেন ফিরহাদ হাকিম

GNE NEWS DESK : আজ মা দুর্গার বিদায়ের পালা। কলকাতার প্রায় সমস্ত পুজো কমিটি গুলির বিসর্জন শুরু হয়ে গিয়েছে। করোনা পরিস্থিতিতে সমস্ত রকম সতর্কতাবিধি মেনে কিভাবে বিসর্জন চলছে তা খতিয়ে দেখার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে প্রত্যেকটি গঙ্গার ঘাট পরিদর্শন করলেন কলকাতা পুর প্রশাসক ফিরহাদ হাকিম। দশমির দিন স্পিড বোটে করে কলকাতার সমস্ত ঘাটগুলি পরিদর্শন করলেন তিনি।

তার সঙ্গে ছিলেন পুরসভার অন্যান্য আধিকারিকরা। সমস্ত ঘাট পরিদর্শন করে ফিরহাদ হাকিম জানান, “পুরসভার পক্ষ থেকে প্রতিমা বিসর্জনের জন্য সমস্তরকম ব্যবস্থা করা হয়েছে। কোন রকম সমস্যায় পড়লে সঙ্গে সঙ্গে পুরসভার পক্ষ থেকে পদক্ষেপ গ্রহণ করা হবে। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং ফোনের মাধ‍্যমে পুরো বিষয়টির ওপর নজর রাখছেন।

এছাড়াও প্রত্যেকটি ঘাটে বিসর্জনের সময় কলকাতা পুলিশের তরফে উপযুক্ত ব্যবস্থা করা হয়েছে। মুটেরাদের সাহায্যে বিসর্জন এর ব্যবস্থা করা হয়েছে। ঘাটে যাতে কোনরকম জমায়েত ভিডিও সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে”। ফিরহাদ হাকিম বাজা কদমতলা ঘাট সহ বেশ কয়েকটি গঙ্গার ঘাট পরিদর্শন করেন। করোনা পরিস্থিতিতে সমস্ত রকম সতর্কতাবিধি মেনেই বিসর্জন চলছে বলেই মন্তব‍্য করলেন পুরো ও নগরোন্নয়নমন্ত্রী।

Related Articles