প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

কমিশন না পাওয়ার দাবিতে মূখ‍্যমন্ত্রীকে চিঠি ডিলারদের

GNE NEWS DESK : করোনা আবহে মোদী সরকারের পক্ষ থেকে ফ্রি রেশন দেওয়ার কথা ঘোষনা করা হয়েছিল। সেই অনুযায়ী চাল ,ডাল, ছোলা, গম ইত্যাদি সাত মাস ধরে ফ্রিতে রেশনের সামগ্রী হিসেবে দেওয়া হয়েছিল। কিন্তু ফ্রি রেশন দেওয়া হলেও কোনো রকম কমিশন পাননি ডিলাররা।

তাই কমিশনের দাবিতে তারা মূখ‍্যমন্ত্রীকে চিঠি পাঠালেন। রেশন ডিলারের টানা সাত মাস ফ্রিতে রেশন দেওয়া হয়েছিল। সেই অনুযায়ী হিসাবে দাড়ায় কুইন্টাল প্রতি ৭০ টাকা। কিন্তু এপ্রিল মাস থেকে শুরু করে টানা সাত মাস একটা টাকাও পায়নি তারা। তাই এই অভিযোগে তারা মূখ‍্যমন্ত্রীর কাছে চিঠি পাঠিয়েছিলেন।

এর পাশাপাশি তারা খাদ‍্যমন্ত্রী জ‍্যোতিপ্রিয় মল্লিকের কাছেও অভিযোগ জানায়। রেশন ডিলারদের দাবি, রাষ্ট্রায়াত্ব ব‍্যাঙ্কের মাধ‍্যমে তিদের টাকা পাওয়ার কথা ছিল, সেই টাকা ব‍্যাঙ্কে এসে পৌছালেও তাদের হাতে এসে পৌছায়নি। তাদের দাবি ব‍্যাঙ্কেই কারচুপি করা হচ্ছে। ইচ্ছা করে তাদের টাকা আটকে ব‍্যাঙ্ক বাজারে সুদে খাটাচ্ছে।এর আগে রাজ‍্যেও রেশন কারচুপি দেখা গেছে। এই কারচুপির বিরুদ্ধে সরব হয়েছিলেন মূখ‍্যমন্ত্রী। পুরো ব‍্যবস্থাটিকে দুর্নীতিমুক্ত করার জন‍্য তিনি রাস্তায় নেমে পুরো বিষয়টি ক্ষতিয়ে দেখেছিলেন।

Related Articles