প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

শুভেন্দু অধিকারীর পোস্টার ছিঁড়ে দেওয়ার প্রতিবাদে, আগামীকাল মৌন পদযাত্রার ডাক অনুগামীদের

GNE NEWS DESK: বর্তমানে রাজ্য রাজনীতিতে বহুল আলোচিত বিষয় তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ মন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর পোস্টার নিয়ে। এর মধ্যেই দুর্গা পূজার প্রাক্কালে পশ্চিম মেদিনীপুরের বেলদাতে বিশাল ওভারহেড গেট লাগানো হয়েছিল। তাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর ছবি ছিল। গেটের মধ্যে থাকা মন্ত্রী শুভেন্দু অধিকারীর ছবি রাতের অন্ধকারে ছিঁড়ে দেওয়া হয়েছে।

FB IMG 1603896938297
শুভেন্দু অধিকারীর পোস্টার ছিঁড়ে দেওয়ার প্রতিবাদে, আগামীকাল মৌন পদযাত্রার ডাক অনুগামীদের 4

তার প্রতিবাদে মৌন পদযাত্রার ডাক দিয়েছে “আমরা দাদার অনুগামী।”

তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ মন্ত্রি শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। কয়েক মাস ধরেই তৃণমূলের কোন কর্মকান্ডে দেখা যাচ্ছে না মন্ত্রী শুভেন্দু অধিকারীকে। সঙ্গে তাঁর অনুগামীরা সমান্তরাল জন সংযোগ করে চলেছে। ফলে রাজ্য রাজনীতিতে শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা শুরু হয়েছে।

GNE

এদিনও কোলাঘাট ব্লকে “আমরা দাদার অনুগামী” পরিবারের পক্ষ থেকে আয়োজিত হয় বিজয়া সম্মেলন। সেখানে উপস্থিত ছিলেন মন্ত্রী শুভেন্দু_অধিকারী।জানা গেছে বৃহস্পতিবার সকাল ১০ টাই পশ্চিম মেদিনীপুরের বেলদাতে মৌন পদযাত্রা করবে শুভেন্দু অধিকারীর অনুগামীরা। এই পদযাত্রার দিকে তাকিয়ে রয়েছে রাজ্যের রাজনৈতিক কারবারিরা।

Related Articles

x