রাজ্য

এবার তাজমহলে হল ‘বিজয়া দশমী ও শিব পূজা’! আয়োজনে হিন্দু জাগরণ মঞ্চের সদস্যগণ

GNE NEWS DESK: এবার সংঘ পরিবারের সদস্যদের বিরুদ্ধে অভিযোগ উঠল তাজমহলে ঢুকে রোববার বিজয়া দশমী ও শিব পূজা করার জন্য। আরএসএস-এর শাখা সংগঠন হিন্দু জাগরণ মঞ্চ রোববার মুঘল মিউজিয়াম চত্বরে ঢুকে পড়ে। এমনকি এও অভিযোগ উঠেছে যে সেখানে আরএসএসের ফ্ল্যাগও তোলা হয় পূজা করা ছাড়া। এই নিয়ে এক ভিডিও পোস্ট করেন উত্তর ও পশ্চিম ভারতে আরএসএস এর শাখা সংগঠন হিন্দু জাগরণ মঞ্চের আগ্রা ইউনিটের প্রেসিডেন্ট গৌরব ঠাকুর।

বিজেপির রাজ্য মিডিয়া ইন চার্জ মানুষ শুক্লা এব্যাপারে বলেছেন, কয়েকজন যুবককে বিজয়া দশমীর ফ্ল্যাগ সহ সেলফি নিতে দেখা গেছে তবে তা আরএসএসের পতাকা নয়। স্থানীয় আরএসএস নেতা সত্যেন্দ্র সোনকর একই দাবি করেছেন। অবশ্য এ নিয়ে কোনো মন্তব্য করতে চাননি বিজেপি ও আরএসএস মুখপাত্র। এমনকি ঠাকুরকে গ্রেফতার করা হবে কিনা এই প্রশ্নেও অতিরিক্ত মুখ্য সচিব (স্বরাষ্ট্র) আওয়ানিশ আওয়াস্তি সাংবাদিকদের ম্যাসেজের উত্তর দেননি।

এ ব্যাপারে তাজমহলের নিরাপত্তায় থাকা সিআইএসএফ রাহুল যাদব জানান, বিষয়টা ঠিক কি ঘটেছে জানি না। আমরা ভিডিওটা পরীক্ষা করার চেষ্টা করছি। যদি ভিডিও প্রকৃত প্রমাণিত হয় তাহলে ব্যবস্থা নেওয়া হবে। তবে তাজমহল প্রকৃতপক্ষে তেজো মহালয়া যা একটা শিব মন্দির তা হিন্দু জাগরণ মঞ্চের আগ্রা ইউনিটের প্রেসিডেন্ট গৌরব ঠাকুরের দাবি তোলেন। তার আরো দাবি শাহ জাহান মমতাজের স্মৃতিতে সপ্তদশ শতকে তাজমহল তৈরি করেছিলেন একটা মন্দিরের উপরে বলে তিনি দাবি করেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel