রাজ্য

নিজ বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু ঘটলো জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রীর

GNE NEWS DESK : রবিবার ঠিক সকাল সাড়ে সাতটা নাগাদ কেষ্টপুর সমর সরণিতে জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রীর নিজ বাড়িতে হঠাৎই আগুন লেগে যায়। বাড়ি থেকে প্রচন্ড পরিমাণ কালো ধোঁয়া বাইরে বের হতে থাকে। স্থানীয় প্রতিবেশীরা বিষয়টি লক্ষ্য করে ছুটে যান। তারপর তুমুল হৈচৈ শুরু করে তারা বাড়ির দরজায় ধাক্কা দিতে থাকে।তারপর স্থানীয় বাসিন্দারা কেষ্টপুর থানায় খবর দেয়।

থানা থেকে দমকল বাহিনীকে খবর পাঠানো হয়। তারপর ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন এসে পৌঁছায়। দরজা ভেঙে জয়ন্ত শাস্ত্রীকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়। ইতিমধ্যে কালো ধোঁয়া এবং আগুনের তাপে তিনি জ্ঞান হারিয়েছিলেন। এরপর তাকে উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি। চিকিৎসকরা জানিয়েছিলেন তার অবস্থা অত্যন্ত সংকটজনক। প্রাথমিকভাবে দমকল কর্মীদের অনুমান শর্ট সার্কিটের ফলেই এমন ঘটনা ঘটেছে। তবে আগুন ধরার আসল কারণ এখন অবধি খুঁজে বার করা যায়নি। সে বিষয়ে তদন্ত চলছে। প্রতিবেশীদের বক্তব্য জয়ন্ত বাবু তার স্ত্রীকে নিয়ে কেষ্ট পুরের এই বাড়িতেই থাকতেন। কিন্তু তার স্ত্রী কৃষ্ণনগরের তার বাপের বাড়িতে গিয়েছেন। ফলে শনিবার রাতে বাড়িতে একাই ছিলেন জয়ন্ত বাবু। রবিবার সকালে এমন একটি দুর্ঘটনা ঘটে যাবে তা কল্পনা করতে পারেনি কেষ্টপুর বাসি। ইতিমধ্যেই মৃত্যু হয়েছে জয়ন্ত শাস্ত্রীর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel