রাজ্য

“মেজাজ হারালে পশ্চিমবঙ্গে টেকা দায় হবে” শিক্ষামন্ত্রীকে ফের কটাক্ষ অনুপম হাজরার

GNE NEWS DESK:টেট উর্ত্তীর্ণ এক যুবক ও শিক্ষামন্ত্রীর ভাইরাল কথোপকথন প্রসঙ্গে এবার পার্থ চট্টোপাধ্যায়কে একহাত নিয়ে অনুপম হাজরা এবার কটাক্ষের সুরে বললেন, “মেজাজ হারালে পশ্চিমবঙ্গে টেকা দায় হবে”। শান্ত থাকার পরামর্শ দিলেন শিক্ষামন্ত্রী কে কৌতূহল দেখিয়েই। এদিন তা-ও মনে করিয়ে দেন অনুপম হাজরা যে মেজাজ হারালে পরিণতি যে ভাল হবে না। সম্প্রতি, একটা অডিও ক্লিপ প্রকাশ্যে আসে সেটা হলো শিক্ষামন্ত্রী ও টেট উর্ত্তীর্ণ এক পরীক্ষার্থীর কথোপকথনের।

আর সেই অডিও শুনে জানা যায় যে অপরপ্রান্তে কথা বলা সেই যুবক টেট উত্তীর্ণ কিন্তু তার নিয়োগ এখনও হয়নি। এমনকি টেট পাসের পর ট্রেনিংও করেছেন সেই যুবক। তিনি কবে নিয়োগপত্র পাবেন শিক্ষামন্ত্রীর কাছে তাই তার প্রশ্ন। আর এই প্রশ্নের উত্তরে শিক্ষামন্ত্রী জানাচ্ছেন, প্রায় ১ বছর ধরে স্কুল বন্ধ করোনার কারণে। তা সত্ত্বেও শিক্ষকরা বেতন পাচ্ছেন ফলে এই পরিস্থিতিতে নতুন নিয়োগের কোনও সম্ভাবনা নেই বর্তমানে।

তবে নিয়োগ সংক্রান্ত প্রশ্ন করে শিক্ষামন্ত্রী রীতিমতো মেহজ হারিয়ে ফেলেন। বিরোক্তিও প্রকাশ করেন। এমনকি প্রশ্ন তোলেন যে কেন সেই যুবক ট্রেনিং করলেন। আর এই প্রসঙ্গ তুলেই এদিন অনুপম হাজরা সোশ্যাল মিডিয়ায় শিক্ষামন্ত্রীকে সরাসরি বিদ্ধ করেন।

তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “পার্থ দা, মেজাজ হারাবেন না, জনগণ মেজাজ হারালে তখন পশ্চিমবঙ্গে টেকা দায় হবে!!! বেচারা প্রার্থী খুব কষ্ট করে পড়াশোনা করার পর, এত বছর অপেক্ষা করার পর, ট্রেনিং করার পর, আপনার কাছ থেকে জাস্ট কিছু জিনিস জানতে চেয়েছে, তৃণমূল সরকার টেট নিয়ে কতটা দুর্নীতি করেছে সবাই জানে বা বুঝতে পারে, তাই চাকরি না দিতে পারেন, atleast চাকরিপ্রার্থী টির সঙ্গে ভালোভাবে কথা তো বলুন।” তবে শিক্ষামন্ত্রীর এরূপ মন্তব্যে রীতিমতো জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel