রাজ্য

মানুষকে সঙ্গে নিয়ে না চললে মানুষ আপনাদের ক্ষমতা থেকে সরিয়ে দেবে, চাঞ্চল‍্যকর মন্তব‍্য শুভেন্দুর

GNE NEWS DESK : পটাশপুরের আড়গোয়ালে মঙ্গলবার স্থানীয় এক গ্রাম পঞ্চায়েতের নতুন ভবনের উদ্বোধনি অনুষ্ঠানে মঞ্চে উঠে শুভেন্দু অধিকারী জনপ্রতিনিধিদের মানুষকে সঙ্গে নিয়ে চলার উপদেশ দিলেন। মঞ্চে দাড়িয়ে তিনি বললেন, ক্ষমতার দম্ভ দেখিয়ে ২৩৫ যেমন উঠে গেছে, তেমন মানুষকে সঙ্গে নিয়ে না চললে মানুষ আপনাদের ক্ষমতা থেকে সরিয়ে দেবে।

তিনি বাম জামানার প্রসঙ্গ তুলে বুদ্ধদেবের “আমরা-ওরা” মনে করিয়ে বললেন মানুষকে সঙ্গে নিয়ে না চললে নিজেদের ক্ষমতা হারাতে হবে, তাই মানুষকে সঙ্গে নিয়ে চলুন। যারা পঞ্চায়েতে আছেন তারা যদি মানুষকে সাথে নিয়ে এগিয়ে চলতে পারেন তাহলে তারা বহুদিন ক্ষমতাম থাকবেন না চললে মানুষ তাদের ক্ষমতা থেকে সরিয়ে দেবেন‌।

মানুষই সবার ওপরে। পার্টি দেখে যে কাজ করবেন সে বেশিদিন টিকতে পারবেন না। নন্দিগ্রাম তার অন‍্যতম প্রমান। নন্দিগ্রামের দের বছরের লড়াই ২৩৫ এর সরকারকে নিজেদের ক্ষমতা থেকে সরে যেতে হয়েছে। বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক মহলে শুভেন্দু অধিকারীর রাজনৈতিক অবস্থান নিয়ে নানান জল্পনা শোনা যাচ্ছিল। যদিও শুভেন্দু অধিকারী স্বয়ং এ বিষয়ে কিছু না বললেও বিভিন্ন রাজনৈতিক মহলের আনাচে কানাচে এখন একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে, ঘাশফুল ছেড়ে কি এবার গেড়ুয়া শিবিরের দিকে ঝুঁকতে চলেছেন শুভেন্দু অধিকারী?

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel