প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

জঙ্গলমহলের রাজনীতিতে নতুন বাঁক, পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে সস্ত্রীক ছত্রধর মাহাতো, সরকারি কমিটির সদস্য হলেন স্ত্রী

GNE NEWS DESK: গত বেশ কয়েকমাস কার্যত গৃহবন্দী ছিলেন ছত্রধর মাহাতো। অবশেষে সোমবার এনআইএ এর হাজিরায় কলকাতা এসে তিনি সস্ত্রীক দেখা করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে। এই দিন মহাসচিবের বাসভবনে তিনি উপস্থিত হন।

তিনি জানিয়েছেন তাঁর স্ত্রী নিয়তি মাহাতোকে শিশু সুরক্ষা কমিশনের সদস্য করা হয়েছে। এই জন্য তিনি সরকারকে ধন্যবাদ জানিয়েছেন।

একদা পুলিশি সন্ত্রাস বিরোধী জনগণের কমিটির এই দাপুটে নেতা গত ফেব্রুয়ারিতে জেল থেকে মুক্তি পাওয়ার পর জঙ্গলে ফিরেছেন ও তৃণমূলে জোগদান করেছেন।

GNE

গত লোকসভা ভোটে তৃণমূলের জঙ্গলমহলের ভোট ব্যাঙ্কে বড়সড় ধস নেমেছে। জঙ্গলমহলে নিজেদের সংগঠন জোরদার করতে ও ভোট ব্যাঙ্ক ফিরিয়ে আনতে ছত্রধর মাহাতোর উপর ভরসা করছে শাসকদল। ভরসা স্বরূপ ২১ শে জুলাইয়ের পরের সাংগঠনিক রদবদলে ছত্রধরকে রাজ্য কমিটির সদস্য করা হয়। এবার তাঁর স্ত্রীকেও সরকারী কমিটিতে নেওয়া হল।

যদিও এখনও ছত্রধর এনআইএ র নজরবন্দি। ২০১০ সালে রাজধানী এক্সপ্রেসকে পনবন্দি করা ও ঝাড়গ্রামের সিপিআই(এম) নেতা দিবাকর মাহাতোকে খুনের মামলায় তাঁর বিরুদ্ধে তদন্ত চলছে। ছত্রধর এই মামলাকে রাজনৈতিক প্রতিহিংসা বলে উল্লেখ করেছেন।

Related Articles

x