রাজ্য

শাহের সঙ্গে বৈঠকের পর ফের বিজেপিতে সক্রিয় ভূমিকায় দেখা যেতে পারে শোভন চট্টোপাধ্যায়কে

GNE NEWS DESK : বেশ কিছুদিন ধরেই দলের সঙ্গে দূরত্ব বজায় রাখতে দেখা যাচ্ছিল শোভনকে। এরপর বৃহস্পতিবার রাতে নিউটনের হোটেলে অমিত শাহের সঙ্গে শোভন-বৈশাখী বৈঠকের পরই বৈশাখী বন্দ্যোপাধ্যায় কি ফেসবুকে একটি পোস্ট করতে দেখা গেছে যাতে বলা হয়েছে “আজকের বৈঠক রাজ্য রাজনীতিতে এক নতুন পথের সূচনা করবে”। একাংশের মতামত এবার রাজ্য রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করতে পারে শোভন চট্টোপাধ্যায়।

বৃহস্পতিবার নিউটনের একটি হোটেলে শোভন-বৈশাখী সঙ্গে অমিত শাহের বৈঠকের পরই বৈশাখী কে ফেসবুকে পোস্ট করতে দেখা গিয়েছে এবং এরপরই সকলে মনে করছেন এই বৈঠকের মাধ্যমে রাজ্য রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করতে পারে শোভন চট্টোপাধ্যায় এবং এর ফলে রাজ্য রাজনীতিতে এক আমূল পরিবর্তন আসতে পারে। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর সেইভাবে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়নি শোভন চট্টোপাধ্যায়কে। এছাড়াও দলের সঙ্গে তার মনো মালিন্যের বিষয়টি বারবার প্রকাশ্যে এসেছে।

শোভনের দলের সঙ্গে এই মনোমালিন্য মেটাতে তৎপর হয়েছিলেন মুকুল রায়। দিল্লিতে গিয়ে মুকুল রায়ের সঙ্গে শোভন-বৈশাখী সাক্ষাৎ হয়েছিল কিন্তু তার পরেও শোভনের তরফে কোনরকম সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়নি এর পাশাপাশি বিজেপির নানান বৈঠকে বারবার অনুপস্থিত থাকতে দেখা গিয়েছে তাকে। এমনকি জেপি নাড্ডার সফলতাকে অনুপস্থিত থাকতে দেখা গিয়েছিল। তবে অমিত শাহের সঙ্গে বৈঠকের পর বৈশাখের পোষ্টের মাধ্যমে এ বিষয়ে স্পষ্ট হওয়া গেছে কিছুটা হলেও শোভনের অভিমান ভেঙেছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel