প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যভাইরাল খবর

৬৬ বছর বয়সী বাবার বিয়ে দিয়ে ‘বাপের বিয়ে দেখা’ বাংলা প্রবাদটি‌ বাস্তবে রুপ দিলেন ছেলে

GNE NEWS DESK:সত্যি হলো ‘বাপের বিয়ে দেখা’ বাংলা প্রবাদটি‌।বাবার বিয়ে দিয়ে বাংলার এই বহুল প্রচলিত প্রবাদটি বাস্তবে রুপ দিলেন তরুণ কান্তি পালের ছেলে শাওন।

৬৬ বছর বয়সে এসে বান্ধবী স্বপ্না রায়কে বিয়ে করলে তরুণ কান্তি পাল। তিনি এই বিয়েটি করে অনেকেই চমকে দিয়েছেন। এই বিয়েটি আরো বিশেষ হয়ে উঠেছে কারণ তরুণ কান্তি পালের ছেলে শাওন নিজেই দাঁড়িয়ে থেকে এই বিয়েটি দিয়েছে । শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় সেই বিয়ের ছবি আপলোড করেছেন সে । যা এই মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে ।

তরুণ কান্তি পাল এর ছেলে শাওন জানিয়েছে ১০ বছর আগে তার মা প্রয়াত হন । তারপর থেকেই বাবা অনেকটাই একা হয়ে পড়েছিল, পরিবারের সকলে থাকা সত্ত্বেও মা চলে যাওয়ার পর থেকে বাবা অনেকটাই একাকীত্ব বোধ করছিল । পরিবারের সকলেই বুঝতে পারত এই একাকিত্বের অনুভব ।

GNE

শাওন জানিয়েছে তার বাবা এবং নতুন মা স্বপ্না রায় একটি পারিবারিক অনুষ্ঠানে দেখা করেন । সেখান থেকেই দুজনের মধ্যে কথোপকথন অনেকটাই এগিয়ে গিয়েছিল । কিন্তু অনুষ্ঠানটি শেষ হওয়ার পর থেকেই দুই জনের মধ্যে যোগাযোগ ছিন্ন হয়ে পড়ে । এভাবেই কয়েক মাস কেটে যায় তারপর হঠাৎই একদিন স্বপ্না রায় অর্থাৎ তার মা ফোন করে তাদের বিয়ের প্রস্তাব জানিয়েছিলেন । তারপরে দুই পরিবারের তরফ থেকে রাজি থাকায় এই বিবাহটি সম্পন্ন করা গেছে ।

এই ব্যতিক্রমী বিয়ের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন শাওন, সাথে তিনি ঘটনাটি কেউ তুলে ধরেছেন সবার কাছে । তার এই ঘটনাটি দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার পাত্র হয়েছে সে । এবং অনেকেই ছবিগুলিতে টুইট করে শুভকামনা জানিয়েছে

Related Articles

x