প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

বিমানবন্দরে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৩

কলকাতা: পুলিশ সূত্রে খবর চলতি মাসে 10 তারিখে এয়ারপোর্ট এর বাসিন্দা এক যুবতী অভিযোগ করেন বার্ড লিনক নামে সংস্থা চাকরি দেওয়ার নাম করে 1 লক্ষ 50 হাজার টাকা নিয়ে নাই দীর্ঘদিন কেটে গেলেও চাকরি দেওয়া হয়নি তাকে এবং ভুয়া নিয়োগপত্র দেওয়া হয় তাকে এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে এয়ারপোর্ট থানার পুলিশ তদন্তে নেমে গতকাল রাতে তিন জনকে গ্রেফতার করে পুলিশ অভিযুক্তদের নাম খুশবন্ত সিং রোহিত সিং ও জন্মেঞ্জয় রায় এই 3 অভিযুক্তকে ব্যারাকপুর মহকুমা আদালতে তোলা হবে।

এয়ারপোর্ট এর বাসিন্দা শিল্পী চৌধুরী চলতি মাসের গত 10 তারিখ এয়ারপোর্ট থানায় একটি লিখিত অভিযোগ করে। এই অভিযোগে উল্লেখ করা হয় কোনো একটি সংস্থা অভিযোগকারীকে এয়ারলাইন্সে চাকরি দেওয়ার নাম করে ১ লক্ষ 50 হাজার নেয় দীর্ঘদিন হয়ে যাওয়ার পরেও অভিযোগকারীকে ঘোরাছিল। এরপর অভিযোগকারী ওই মহিলা তাদের সঙ্গে বারবার যোগাযোগ করলে পরবর্তীকালে অভিযোগকারী ওই মহিলা কে একটি ভুয়ো নিয়োগপত্র দেয়া হয়।

সন্দেহ হলে অভিযোগকারী ওই মহিলা এয়ারপোর্ট থানায় একটি লিখিত অভিযোগ করে সেই অভিযোগের ভিত্তিতে গতকাল ৩ জনকে গ্রেপ্তার করেছে এয়ারপোর্ট থানার পুলিশ। সূত্রের খবর, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে এরা বিভিন্ন নামে বেশ কয়েকটি ভুয়ো সংস্থা চালায় সেই সংস্থার মাধ্যমে মানুষকে প্রতারিত করে। এখনো পর্যন্ত বহু মানুষকে এভাবে প্রতারিত করেছে এই সংস্থা।

ধৃতদের আজ ব্যারাকপুর মহকুমা আদালতে তোলা হবে। আদালতে ধৃত ৩ জনকে নিজেদের হেফাজতে আবেদন জানাবে পুলিশ। নিজেদের হেফাজতে নিয়ে এয়ারপোর্ট থানার পুলিশ তদন্ত করবে এই সংস্থার সঙ্গে আরও কারা কারা জড়িত এবং এরকমভাবে আর কত জনের সাথে প্রতারণা করেছে।

ধৃত তিনজন হলো-
১. খুশবন্ত সিং(২৬) ঝাড়খণ্ডের বাসিন্দা।
২. রোহিত সিং(২৫) মধ্যমগ্রামের বাসিন্দা।
৩. জন্মানজয় রায়(২৭) ব্যারাকপুরের বাসিন্দা।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel