প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

Suvendu Adhikari: কাঁথিতে শুভেন্দুর অফিস পুনর্দখল তৃনমূলের

GNE NEWS DESK: বৃহস্পতিবার শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) দলত্যাগের পরেই কাঁথিতে তাঁর সহায়তা কেন্দ্রের দখল নিল তৃনমূল।গত শনিবার কাঁথি শহরে তৃণমূল ব্যবসায়ী সমিতির দফতরের নীল-সাদা রং মুছে ‘দাদার অনুগামীরা’ গেরুয়া করে দিয়েছিল। সেখানে খোলা হয়েছিল শুভেন্দুর সহায়তা কেন্দ্র। ঘটনাটি ঘটেছিল শুভেন্দু অনুগামী কণিষ্ক পণ্ডার উপস্থিতিতে। ওই ঘটনার পরেই পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক কণিষ্ককে দল থেকে বহিষ্কার করা হয়।

বৃহস্পতিবার স্থানীয় তৃনমূল নেতা-কর্মীরা ওই সহায়তা কেন্দ্রে গিয়ে গেরুয়া রং মুছে নীল-সাদা করে দেন। অভিযোগ অফিসে রাখা শুভেন্দুর ছবি দেওয়া ফ্লেক্স এবং ব্যানার ছিঁড়ে দেওয়া হয়।

দেশপ্রাণ ব্লকের ব্লক তৃণমূল সভাপতি তরুণ জানা বলেন, “কাঁথি-মেছেদা রসুলপুর বাইপাস ব্যবসায়ী সমিতির দফতরটি অবৈধভাবে দখল নিয়েছিলেন কণিষ্ক। কিন্তু ব্যাবসায়ীরা কেউই গেরুয়া রঙে যেতে রাজি নন। এটি সম্পূর্ণ ভাবে তৃণমূলের দখলে রয়েছে। অথচ সেই দফতরটিকে ব্যবসায়ীদের অনুমোদন ছাড়াই গেরুয়া করা হয়েছিল। সেখানে বসেই লাগাতার মমতা বন্দোপাধ্যায়ের নামে কুৎসা করা হচ্ছিল। এই কাজ আর বরদাস্ত করা হবে না। কাঁথির মানুষ তৃণমূলের সঙ্গেই রয়েছেন।”

কণিষ্ক পান্ডা বলেছেন, “সরকারি জমিতে গড়ে ওঠা ঘরটি স্থানীয় ব্যবসায়ী সমিতির দখলে ছিল। এলাকাবাসীর আগ্রহেই সেখানে দাদার সহায়তাকেন্দ্র করা হয়েছিল। দখলদারির রাজনীতি করে বিধানসভা ভোটে তৃণমূল জিততে পারবে না। জেলায় গেরুয়া ঝড় শুরু হয়েছে।”

বৃহস্পতিবার তৃনমূল ত্যাগ করেছেন শুভেন্দু অধিকারী। রাজ্য রাজনীতিতে গুঞ্জন সত্ত্বর তিনি বিজেপিতে যোগদান করতে চলেছেন। এই পরিস্থিতিতে কাঁথি শহরে রাজনৈতিক অশান্তির আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয়রা।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel