প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যজেলা

বাম-কংগ্রেসের যৌথ পৌরসভা ঘেরাও কর্মসূচী, অবরুদ্ধ খড়্গপুর

খড়গপুর:সারা রাজ্যের মতোই পৌরসভার ভোট হয়নি খড়্গপুরেও। বসানো হয়েছে প্রশাসক। নেওয়া হচ্ছে পরিসেবা কর। অভিযোগ তাতেও সুষ্ঠ নয় অত্যাবশ্যক পানীয় জল সরবরাহের ব্যবস্থা। সুপ্রিম কোর্ট রাজ্যে পৌরসভা ভোটের নির্দেশ দিলেও তাতে অপারগতা জানিয়ে পুনরায় সুপ্রিম কোর্টে রাজ্য সরকার।

সেই পরিস্থিতিতে অবিলম্বে পৌর নির্বাচন, পরিশ্রুত পানীয় জল, রেলের এলাকার বস্তিবাসীদের বাস্তু লিজ প্রভৃতি একাধিক দাবি নিয়ে বাম ও কংগ্রেস যৌথ কর্মসূচিতে বুধবার খড়্গপুর পৌরসভা অবরোধ করল। যার জেরে অবরুদ্ধ হয়ে পড়ল শহর।

বিধানসভা ভোটের প্রাক্কালে বাম ও কংগ্রেস দুই দল চেষ্টায় আছে জনমানসে প্রভাব ফেলার। আজ অভিযানের শুরু থেকেই বহু মানুষ অংশগ্রহণ করেন কর্মসূচিতে। শহরের প্রায় সমস্ত দিক থেকেই মিছিল একত্রিত হয়েছে। জনসমাগমে অবরুদ্ধ হয়ে পড়ে পুরসভার সামনের রাস্তা। যানচলাচল স্বাভাবিক রাখতে ব্যবহার করা হয় বাইপাস, ৬০ নম্বর জাতীয় সড়ক, আইআইটি ফ্লাইওভার।

কর্মসূচির তরফে খড়্গপুর পৌরসভার সামনে একটি সভার আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখেন সিপিএম এর পলিটব্যুরোর সদস্য মহম্মদ সেলিম, সিপিআই এর রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য সন্তোষ রানা, কংগ্রেসের জেলা সভাপতি সমীর রায় সহ একাধিক বাম ও কংগ্রেস নেতৃত্ব।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel