প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

WBPSC-এর ফায়ার অপারেটরের ১,৪৫০ পদে নিয়োগের জরুরি বিজ্ঞপ্তি জারি, এক্ষুনি আবেদন করুন…

GNE NEWS DESK:বহু দিন আগে ২০১৮ সালে দমকল দফতরে ১,৪৫০ ফায়ার অপারেটর নিয়োগের জন্য প্রার্থী বাছাইয়ের প্রক্রিয়ার বিজ্ঞপ্তি জারি হয়েছিল কমিশনের তরফে । আর এই প্রার্থী বাছাইয়ের ভার পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন-এর (WBPSC) উপরে এসে পড়েছে। মোট শূন্য আসন ১ হাজার ৪৫০টি।

তবে এর উপর আবার নয়া বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ইন্টারভিউ রাউন্ড শুরু হতে চলেছে আর কয়েকদিন পর থেকেই। WBPSC মঙ্গলবার অ্যাডমিট কার্ড (WBPSC Fire Operator Interview Admit Card) প্রকাশ করেছে ফায়ার অপারেটর পদে ইন্টারভিউর জন্য। তবে এই ইন্টারভিউ রাউন্ডের জন্য আবেদনকারীদের থেকে মোট ৫ হাজার ৩৭৫ জনকে বাছাই করা হয়েছে।

এই ৩৭৫ জন তাঁদের ইন্টারভিউয়ের জন্য কল লেটার ডাউনলোড করতে পারবে pscwbapplication.in থেকে অনলাইন থেকে। ইতিমধ্যে কমিশনের ওয়েবসাইটে রোল নম্বরের তালিকা প্রকাশ করা হয়েছে যাঁদের নাম ইন্টারভিউ তালিকায় প্রকাশ করা হয়েছে।

কমিশনের তরফে ইন্টারভিউয়ের আয়োজন করা হয়েছে চলতি বছরের ২৮ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর এবং ২০২১ সালের ৪ জানুয়ারি থেকে ৬ জানুয়ারি। বাকি তথ্য জানতে কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট pscwbapplication.in-তে লগইন করুন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel