প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

“অবিভক্ত মেদিনীপুরের ৩৫টি আসনই দখল করব”, কাঁথির জনসভায় হুঙ্কার শুভেন্দু অধিকারীর

GNE NEWS DESK: প্রত্যাশিত ঘটনায় ঘটল। বুধবার কাঁথিতে তৃণমূলের জনসভার পরের দিন সভা করে পুরাতন দলকে তীব্র আক্রমণ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ঘোষণা করলেন, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রামের ৩৫টি আসনই বিজেপি দখল করবে। সেই সঙ্গে তৃণমূল নেত্রীকে চ্যালেঞ্জ জানিয়ে বললেন, “৭ তারিখে নন্দীগ্রামে আসুন। ভাষণ দিন। আমি জানি আমার বিরুদ্ধে আপনি কী বলবেন। ৮ তারিখ আমি সভা করব। আপনার সব কথার উত্তর দেব।”

গত বুধবার শুভেন্দু অধিকারীর শক্ত ঘাঁটি কাঁথিতে দাঁড়িয়ে সৌগত রায়, ফিরহাদ হাকিমরা ধান্দাবাজ’ এবং ‘বিশ্বাসঘাতক’ হিসাবে অভিহিত করে তীব্র কটাক্ষ করেছিলেন শুভেন্দুকে। বৃহস্পতিবার সেই কাঁথি থেকে শুভেন্দু পাল্টা জবাব দিলেন। শুভেন্দু বলেন, “আমি যে সিদ্ধান্ত নিয়েছি, সেই সিদ্ধান্তই সঠিক। গণতন্ত্রে মানুষই শেষ কথা বলে। এখানে দাঁড়িয়ে বলছি, আমি শুভেন্দু অধিকারী এবং দিলীপ ঘোষ মিলে অবিভক্ত মেদিনীপুরের ৩৫টি আসনই দখল করব।”


তিনি আরও বলেন, “আমি পশ্চিমবঙ্গে বিজেপি-র কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে বলেছি, ৮ তারিখ নন্দীগ্রামে সভা করতে চাই। উনি বলেছেন ‘গো অ্যাহেড’। আমি নিজে সেই সভার আয়োজন করছি।”

বৃহস্পতিবারের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে একদা তাঁর বিশ্বস্ত সৈনিক শুভেন্দু বলেন, “দিদিমণি, এবারও আপনি এখানে দ্বিতীয় হবেন। প্রথম হবে বিজেপি। আমরা এখানে পদ্ম ফুটিয়ে ঘুমোতে যাব।”
এরপর শুভেন্দু আরও বলেন, “আমি গ্রামের পান্তা খাওয়া ছেলে। এই গ্রামের ছেলের সঙ্গে দক্ষিণ কলকাতার ৪-৫টা লোকের লড়াই। এটা ট্রেলার দেখছেন। সিনেমাটা বাকি রয়েছে।”
নিজের বক্তব্যে শুভেন্দু নন্দীগ্রামের আন্দোলন স্মরণ করিয়ে বলেন, “আমাকে ভয় দেখাবেন না।”

মেদিনীপুরের রাজনীতিতে দাদা-দিদির তড়জা ক্রমশ তীব্র আকার নিচ্ছে। এরপর আগামী ৭ ই জানুয়ারি নন্দীগ্রামের সভায় তৃণমূল নেত্রী কি বার্তা দেন সেই দিকেই নজর থাকবে রাজনৈতিক মহলের।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel