প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

“২০২১ এর ভোটে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে এগিয়ে চলবে বিজেপি”, বিজেপির সাংসদদের মন্তব্যে জল্পনা

GNE NEWS DESK: কলকাতায় রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাত তার পরে সোমবার রাজধানীর ক্রিকেট মাঠে অরুণ জেটলির মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে অমিত শাহের সঙ্গে একমঞ্চে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের জল্পনা ক্রমশ বাড়ছিল। তারই মধ্যে বিজেপি সাংসদ জন বারলার মন্তব্যে তা আরও তীব্র হল।

তিনি বলেন, ২০২১ এর ভোটে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে এগিয়ে চলবে বিজেপি। উনি আরও বলেন, কিছু হতে চলেছে। আগামী কয়েকদিনের মধ্যেই পরিস্কার হয়ে যাবে সৌরভ গঙ্গোপাধ্যায় বিজেপিতে কি পদ পেতে চলেছেন। যেভাবে তিনি খেলার মাঠে ছয় মেরে মানুষের মন জয় করতেন। সেভাবেই তিনি রাজনীতির মাঠে ছয় মেরে মানুষের মন জয় করবেন।

এই মন্তব্যে রাজনৈতিক মহলে গুঞ্জন তীব্র হয়েছে। এর আগে সোমবার দিল্লীর ফিরোজ শাহ কোটলায় প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির মূর্তি উদ্ভোধন মঞ্চে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে ছিলেন সৌরভ। সেখানে ছিলেন বিজেপির একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমানে বিজেপি সাংসদ গৌতম গম্ভীরও উপস্থিত ছিলেন। তার আগে রবিবার কলকাতার রাজভবনে সৌরভ রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেন। যা নিয়ে তাঁর রাজনীতিতে যোগদানের গুঞ্জন বেড়েছিল। কিন্তু সংবাদ সংস্থা এএনআইকে বলেন, “রাজ্যপাল যদি দেখা করতে চান, যেতেই হয়। ব্যাপারটা সে ভাবেই দেখুন না।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel