প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

“তৃণমূল ফের ক্ষমতায় আসবে, সেদিন বাড়িতে বসে থেকো”, শুভেন্দুকে ফের আক্রমণ মদন মিত্রের

GNE NEWS DESK: সুর চড়িয়ে ছিলেন নেতাই দিবসের দিন। ফের দলত্যাগী শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেতা মদন মিত্র। বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর পাল্টা রবিবার দুপুরে খড়দহ এলাকায় বড়সড় মিছিল ও সভা করলেন এলাকার দাপুটে তৃণমূল নেতা মদন মিত্র।

চিটফান্ড কান্ডে গ্রেপ্তারির পর দীর্ঘদিন রাজনৈতিক ভাবে প্রায় নিষ্ক্রিয় ছিলেন মদন মিত্র। বিধানসভা ভোটের প্রাক্কালে ফের সক্রিয় হয়েছেন তিনি। রবিবার তিনি বললেন, “চমকে-ধমকে লাভ নেই। ফের তৃণমূল ক্ষমতায় আসবে। সেদিন শুভেন্দু, তুমি বাড়িতে বসে থেকো।” শুভেন্দু অধিকারী দলত্যাগ করায় দলের কোন ক্ষতিই হবে না বলে দাবি করেন তিনি। তিনি খড়দহের জনসভা থেকে আরও বলেন, “লড়াই করতে গিয়ে যদি লাশ বের হয়, তাহলে একটাই অনুরোধ। লাশের উপর লিখে দেবেন – এটা বেইমানের লাশ নয়, এটা ইমানদারের লাশ।”

দীর্ঘদিন গ্রেপ্তারির পর রাজ্যের রাজনৈতিক মহলের ধারণা হয়েছিল, মদন মিত্র থেকে দূরত্ব বজায় রেখেছে তৃণমূল। রবিবার সেই প্রসঙ্গেও মুখ খুলেছেন মদন মিত্র। তাঁর বক্তব্য, “কেউ যদি বলে থাকেন যে আমাকে দল বের করে দিয়েছে, ভুল বলছেন। বের করে দেয়নি। বরং যা দিয়েছে, তা আমি কোনওদিন ভুলতে পারব না।”

বিটি রোডের অস্থায়ী সভা মঞ্চে এইদিন মদন মিত্রের পাশাপাশি উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁরাও বক্তব্য রাখেন। জনসভায় স্লোগান ওঠে, “শুভেন্দু অধিকারী দূর হঠো।” আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচারে তৃণমূলের তরফে মদন মিত্রকে যে ফের বিশেষ ভূমিকায় দেখা যাবে তা এই দিনের জনসভায় স্পষ্ট।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel