প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

টেট দুর্নীতি নিয়ে বোমা ফাটালেন শুভেন্দু! “প্রাথমিকে নিয়োগে টাকা আমি তুলিনি, টাকা যেত কলকাতায়”

GNE NEWS DESK: পুরুলিয়ার এসে নিজের প্রাক্তন দল তৃণমূল সম্পর্কে বিস্ফোরণ ঘটালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

কয়লা কেলেঙ্কারিতে তৃণমূল নেতা বিনয় মিশ্রের বাড়িতে পুলিশি তল্লাশি নিয়ে নাম না করে আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে শুভেন্দু বলেন, “পুরুলিয়া আর বাঁকুড়ায় কয়লা পাওয়া যায়। কোথাও কোথাও পাথরের খাদান আছে। তাই তোলাবাজ ভাইপোর দৃষ্টি এদিকে পড়ল। তিনি ২০১৫ সালের পর পুরুলিয়া আর বাঁকুড়ার দায়িত্ব নিলেন। এখানে অনুপ মাঝি লালার নেতৃত্বে কীভাবে খনিজ সম্পদ লুঠ হয়েছে আপনারা জানেন।”

তিনি আরও বলেন, “পুরুলিয়ায় যারা রাজনীতি করেন তারা জানেন বিনয় মিশ্র কে। সামনে পিছনে পুলিশের গাড়ি নিয়ে ঘুরতো। জয় বিশ্বাস, আকাশ মাঘারিয়ার মতো পুলিশ সুপাররা তাঁকে স্যালুট করতেন। তাঁর ৬ জন নিরাপত্তারক্ষী ছিল। পুরুলিয়া শহরে থ্রি স্টার আকাশ হোটেলে তিনি থাকতেন। আর তৃণমূল কংগ্রেসের বয়ষ্ক নেতাদের ডেকে কান ধরে উঠবস করাতেন।”

প্রাথমিকে নিয়োগে তাঁর বিরুদ্ধে ওঠা তোলাবাজির অভিযোগ অস্বীকার করে শুভেন্দু বলেন, “পশ্চিম মেদিনীপুরের মোহনপুরে পতি বলে একজন লোক আছে। নাম বলছি না, মানহানির মামলা হতে পারে। তিনি মাল তোলেন। চাকরি পিছু ১০ – ১২ লক্ষ। আরেকজনকে জনরোষে পিটিয়ে মেরে দিয়েছিল।

ভগবানপুর পূর্ব মেদিনীপুরের মিস্টার প্রধান। সেই দুজন ছিল তোলাবাজ। চাকরির কনট্রাক্টর। তারা চাকরির কন্ট্র্যাক্ট করে কলকাতায় বস্তা পৌঁছে দিয়েছে আর কলকাতা থেকে তোলাবাজ ভাইপোর কোম্পানি এখানে নিয়োগ করে পাঠিয়ে দিয়েছে। এতে শুভেন্দু অধিকারীর কোনও হাত নেই।”

তৃণমূল সরকারকে দক্ষিণ কলকাতার সরকার বলে কটাক্ষ করে শুভেন্দু বলেন, দক্ষিণ কলকাতায় বসে জেলার মানুষকে শোষণ করছেন তৃণমূল নেতারা। তিনি দাবি করেন আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি জয়ী হবে।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel