প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

বিজেপিতে যোগদানের সম্ভাবনা শতাব্দী রায়ের, প্রতিক্রিয়া দিলেন অনুব্রত মন্ডল

GNE NEWS DESK: বৃহস্পতিবারেই দলের কাজে উষ্মা প্রকাশ করে ফেসবুক পেজে বিবৃতি দিয়েছেন। শুক্রবার ঘোষণা করেছেন দিল্লী যাত্রার কথা। শনিবার দুপুর ঘোষণা করবেন পরবর্তী পদক্ষেপ। ফলে রাজনৈতিক মহলে জল্পনা বাড়ছে অভিনেত্রী সাংসদ শতাব্দী রায়কে নিয়ে। ধারণা বিজেপিতে যোগদান করতে চলেছেন তিনি।

বীরভূমের তৃণমূল সাংসদ অভিযোগ করেছেন, দলীয় কর্মসূচিতে তাঁকে যোগ দিতে দেওয়া হচ্ছে না।
এ ব্যাপারে স্বাভাবিক ভাবেই উঠে আসছে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডলের নাম। সাংসদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে অনুব্রত মন্ডলের প্রতিক্রিয়া, “তাঁকে কেউ আটকাচ্ছে না। যদি আটকাতো তা হলে সাড়ে পাঁচ লক্ষ লোকের সামনে বীরভূমে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রায় অংশ নিলেন কী ভাবে? তাঁকে কোথাও আটকানো হয়নি।”

শতাব্দী বলেছেন, “গত ১০ বছর ধরে আমি বীরভূমের সাংসদ। প্রথমে লোকে বলেছিল, শতাব্দী রায় ভোটে দাঁড়িয়েছেন, জিতে চলে যাবেন। কিন্তু আমি লাগাতার এলাকার মানুষের সঙ্গে রয়েছি। কিন্তু গত এক বছর ধরে এলাকায় যেতে পারছি না। কারা আমাকে আটকাচ্ছেন, সেটা আমিও খুঁজছি।”

এ সম্পর্কে অনুব্রতর প্রতিক্রিয়া, “আমি কিছুই শুনিনি অথবা জানি না। ফলে আমি কিছু বলতে পারব না। যা বলার দলের নেতা-নেত্রীরা বলবেন। আমি সাধারণ কর্মী মাত্র।”

কিন্তু শতাব্দী দলের সমালোচনা করে জানিয়েছেন, “কোনো কিছু অভিযোগ করলেই বিজেপির সঙ্গে সম্পর্কের কথা উঠে আসছে। যাঁরা দলের সমালোচনা করছেন, তাঁরা সবাই বিজেপিতে যাওয়ার জন্য বলছেন না। কিন্তু ১০ জন যখন একই কথা বলেন, তখন কিছু তো একটা রয়েছেই। তাঁদের প্রত্যেকের সঙ্গে বসা উচিত। সবাই কিন্তু একই গোত্রে পড়েন না। তাঁদের সঙ্গে আলোচনায় বসে সমস্যার সমাধান করা উচিত।”

দলের প্রতি শতাব্দী রায়ের বার্তা, “দল শতাব্দী রায়কে তৈরি করেনি। আমার পরিচিতি রাজনীতিতে যোগ দেওয়ার আগেই। স্বাভাবিক ভাবে ন্যূনতম সম্মান আমি দলের কাছ থেকে আশা করতেই পারি।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel