প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

জামা বদলের ইঙ্গিত! বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়

Indication of change of clothes! Rajiv Banerjee resigns as MLA

GNE NEWS DESK: যেন প্রাক্তন এক সহকর্মীর পদাঙ্কই অনুসরণ করছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। মন্ত্রিত্ব আগেই ছেড়ে ছিলেন এবার ইস্তফা দিলেন বিধায়ক পদ থেকেও। স্পিকারের সামনে বসেই পদত্যাগপত্র লেখেন তিনি। এবার তীব্র হয়েছে রাজীবের তৃণমূল ত্যাগের জল্পনাও।

বিধায়ক পদ ছাড়লেও বিধানসভা থেকে বেরিয়ে আসার সময় রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ছিল। এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘‘দলনেত্রী আমার কাছে মায়ের মতো। আগেও মাথার পিছনে ওঁর ছবি থাকত। আগামী দিনেও ছবি কাছে রাখব।’’

বিধায়ক পদে ইস্তফা দেওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “পশ্চিমবঙ্গ বিধানসভার বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছি। অধ্যক্ষ মহাশয়ের হাতে ইস্তফাপত্র জমা দিয়েছি। তাঁর কিছু প্রশ্ন ছিল। আমি উত্তর দিচ্ছিলাম। তিনি বলেছেন, সবটাই আইন অনুযায়ী পরীক্ষা করে দেখবেন। তার পর সিদ্ধান্ত জানাবেন। আনুষ্ঠানিক ভাবে পদত্যাপপত্র তুলে দিয়েছি ওঁর হাতে। কৃতজ্ঞতা জানিয়েছি।

কারণ দীর্ঘ ১০ বছর ওঁর সহযোগিতা পেয়েছি। একই সঙ্গে বিধানসভার সহকর্মী এবং বাংলার মানুষকে ধন্যবাদ জানাই। ১০ বছর ধরে সকলের ভালবাসা পেয়েছি। কৃতজ্ঞতা জানাই দলনেত্রীকে। বিধায়ক হওয়ার সুযোগ করে দিয়েছিলেন উনি। ওঁর কাছে চিরকৃতজ্ঞ থাকব। ডোমজুড়ের শিশু থেকে বৃদ্ধ, যাঁদের ভালবাসা পেয়েছি, বিগত ১০ বছর ধরে যাঁদের জন্য কাজ করেছি, তাঁদের সকলকে কৃতজ্ঞতা জানাই। কথা দিচ্ছি, আগামী দিনেও ডোমজুড় বিধানসভা মানুষের পাশে থাকব। মানুষের স্বার্থে, উন্নয়নের স্বার্থে কাজ করে যাব।”

তাঁর পরবর্তী পদক্ষেপ নিয়ে ইতিমধ্যে জল্পনা শুরু হয়েছে। তিনি গেরুয়া শিবিরে যোগ দেবেন কিনা সেই দিকেই তাকিয়ে রাজ্যের রাজনৈতিক মহল।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel