প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

“তৃণমূলের শেষের শুরু হয়ে গিয়েছে, বাংলায় পদ্মফুল ফুটবেই”, ডুমুরজলা থেকে ঘোষণা রাজীব বন্দ্যোপাধ্যায়ের

"তৃণমূলের শেষের শুরু হয়ে গিয়েছে, বাংলায় পদ্মফুল ফুটবেই", ডুমুরজলা থেকে ঘোষণা রাজীব বন্দ্যোপাধ্যায়ের

GNE NEWS DESK: দিল্লি গিয়ে বিজেপিতে যোগদানের পরেই ডুমুলজলা স্টেডিয়ামের মঞ্চ থেকে সদ্য প্রাক্তন দলের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বলেন, “তৃণমূলের শেষের শুরু হয়ে গিয়েছে। এ বারে বাংলায় পদ্মফুল ফুটবেই।”

নিজের বক্তব্যে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “এবারে আর ধমকে চমকে ভোট হবে না। মানুষ ১০০ শতাংশ নিরাপত্তার সঙ্গে ভোট দেবে। আমরাও জানি ভোট কীভাবে করতে হয়। সেইভাবেই ভোট হবে। একুশের নির্বাচনে বাংলায় পদ্মফুল ফুটবে।”

তিনি আরো বলেন, “কেন্দ্র শুধুই বঞ্চনা করেছে বলে বলেই বামেরা একের পর এক ভোট বৈতরণী পার করল। তৃনমূলও সেই একই পথে হাঁটল। কেন্দ্রের সঙ্গে শুধু ঝগড়াই করে গেলাম। দল কেন্দ্রের সঙ্গে কখনও সমঝোতার চেষ্টা করেনি। তাই বাংলাকে সর্বদা বঞ্চিত থাকতে হয়েছে কেন্দ্র-রাজ্য সুসম্পর্ক চাই।”
তিনি বলেন, “রাজ্যের আইন শৃঙ্খলা নেই। শাসক দলের সদস্য না হলেই তাঁর বিরুদ্ধে মামলা হচ্ছে। মানুষ বীতশ্রদ্ধ। তাই এ বারে বাংলায় ডবল ইঞ্জিন সরকার চাই। কেন্দ্রের সরকার বাংলায় এলে আখেরে বাংলারই লাভ।”

সদ্য দলত্যাগী ডোমজুড়ের প্রাক্তন বিধায়কের বক্তব্যের ছত্রে ছত্রে উঠে এসেছে শাসক দলের প্রতি তীব্র ক্ষোভ। তিনি বলেন, “দলের কর্মীদের কোনওদিন অসম্মান করব না। তাঁরাই আমাকে নেতা বানিয়েছে। এটা আজ দায়িত্ব নিয়ে বলেছি। আমি রাজনৈতিক শিষ্টাচারে বিশ্বাসী। তাই সেই মেনেই কাজ করব আগামীতে। তাতে আচিরেই অমিত শাহ জির টার্গেটে পৌঁছে যাব।”
প্রাক্তন দলের উদ্দেশ্যে রাজীবের হুঁশিয়ারি, “আপনারা যত অপশব্দ ব্যবহার করবেন, তত আমাদের ভাল। মানুষের জন্য কাজ করার জেদ আরও বাড়বে।”

বাংলায় পরিবর্তনের পক্ষে সওয়াল করে রাজীব বলেন, “গতকাল অমিত শাহকে বলেছি, ক্ষমতায় এলে যুবকদের জন্য শিল্প আনব। হাওড়ায় আবার শিল্প হবে। বেকারদের হতাশা দূর হবে। বাংলার ছেলেদের কাজ নেই বলে বাইরে যেতে হচ্ছে, আর আর যাতে না হয় তাই তাই সোনার বাংলা গড়ার ডাক দিচ্ছি।”

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel