প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

দলত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবিতে জুতো মারার ভিডিও ভাইরাল, ঘটনাটি ঘটেছে ডোমজুড়ে

Video of Rajiv Banerjee kicking shoes goes viral in Domjur

GNE NEWS DESK: দলত্যাগ করে বিজেপিতে রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেছেন ডোমজুড়ের মানুষের সঙ্গে তাঁর আত্মার সম্পর্ক। কিন্তু নিজের বিধানসভা এলাকাতেই তাঁর ছবিতে এক ব্যক্তির জুতো মারার ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ডোমজুড় বিধানসভার অন্তর্গত বাঁকড়া ৩ নম্বর পঞ্চায়েত এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি রাজীব বন্দ্যোপাধ্যায়ের একটি হোর্ডিংয়ে জুতো ও ঝাড়ু দিয়ে মারছেন। সেখানে উপস্থিত আরও দুই ব্যক্তি তাকে উৎসাহ দিচ্ছেন এই কাজে। এরপর ছিঁড়ে ফেলা হচ্ছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি।

দীর্ঘদিন তৃণমূলের একনিষ্ঠ কর্মী ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। প্রথমে বিধায়ক ও পরে মন্ত্রী হন। বেশ কিছুদিন যাবৎ দলের বিরুদ্ধে প্রকাশ্য মুখ খুলেছিলেন তিনি। এরপর প্রথমে মন্ত্রীত্ব ও বিধায়ক পদ ছাড়েন। তারপর তৃণমূল থেকে ইস্তফা দেন। অবশেষে শনিবার রাতে জল্পনা সত্য করে যোগ দেন বিজেপিতে। উপরিউক্ত ঘটনা তাঁর উপর তৃণমূল সমর্থকের ক্ষোভের বহিঃপ্রকাশ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel