প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

“যে মহাপাপ আপনি করেছেন তার জবাব দিতে হবে”, বাংলা ভাষায় মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ স্মৃতি ইরানির

"You have to answer for the great sin you have committed," said Smriti Irani, a sharp attack on the Chief Minister in Bengali.

GNE NEWS DESK: তাঁর মা ছিলেন বাঙালি। তিনি অভিনেত্রী থেকে বর্তমানে বিজেপির দাপুটে নেত্রী ও মন্ত্রী। রবিবার ডুমুরজলার মাঠ থেকে সেই স্মৃতি ইরানি বাংলা ভাষায়, কখনো বাংলা হিন্দির মিশেলে আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

সভা মঞ্চ থেকে স্মৃতির অভিযোগ, “যেখানে দুর্নীতি সেখানে টিএমসি। চাল চুরিতে টিএমসি, ডাল চুরিতে টিএমসি, ত্রিপল চুরিতে টিএমসি। তাই দিদি আপনি জেনে রাখুন এবারে টিএমসি যাচ্ছে আর বিজেপি আসছে।”

তিনি আরো বলেন, “কোভিডের সময় নরেন্দ্র মোদির সরকার দেশের মানুষকে ৫ কিলো করে চাল এক কেজি করে ডাল দিয়েছিল। আর আপনি এখানে লকডাউনে লুট করেছিলেন। আপনি এখানে কুপন দিয়েছিলেন। কাকে দিয়েছিলেন? যে তৃণমূল করে তাকে। ক্ষুধার্ত গরিব মানুষ যখন বিক্ষোভ দেখাল তখন আপনি পুলিশ পাঠিয়ে তাদের উপর লাঠিচার্জ করলেন। কেন দিদি কেন?”

স্মৃতি প্রশ্ন করেন, “‌মোদীজির দেওয়ার শ্রমিক স্পেশ্যাল ট্রেনকে করোনা এক্সপ্রেস বলেছিলেন দিদি। তিনি ওই ট্রেন আসতে দেননি। রাজ্যে পরিযায়ী শ্রমিকদের ঢুকতে দেননি দিদি। কেন?‌ যাঁর কর্মসূত্রে বাইরে যান তাঁরা কি বাংলার মানুষ নন?‌ গরিব শ্রমিকের এত ক্ষতি কেন করলেন দিদি?”

আমফানের প্রসঙ্গ নিয়েও মমতাকে আক্রমণ করেন স্মৃতি ইরানি। বলেন, “আমফানের সময় কলকাতায় সাত দিন দশ দিন বিদ্যুৎ ছিল না, জল ছিল না। গ্রামীন এলাকা দুই সপ্তাহ বিদ্যুৎ হীন ছিল। প্রধানমন্ত্রী মানুষের সাহায্যের জন্য বিপর্যয় মোকাবিলার টাকা পাঠালেন আর দিদি আপনার নেতারা পঞ্চায়েতে সেই টাকা লুট করল। যে মহাপাপ আপনি করেছেন তার জবাব দিতে হবে।”
কাটমানি নিয়েও তাঁর কটাক্ষ, “সবাই জেনে গেছে বাংলায় কাটমানি ছাড়া কাজ হয়না।”

বাংলার জনগণকে “চুপ চাপ পদ্মে ছাপ” দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel