প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

“টেটের প্রশ্ন ফাঁস হয়েছে”-বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর

"Tate's question has been leaked" - Subhendu Adhikari's explosive allegations

GNE NEWS DESK: সোমবার পূর্ব বর্ধমানের এক সভা থেকে বিস্ফোরক দাবি করেন শুভেন্দু অধিকারী। তিনি দাবি করেন, রবিবার হওয়া টেটের প্রশ্ন পরীক্ষা শুরুর আগেই বাইরে বেরিয়ে গিয়েছে। তিনি আরো বলেন, রাজ্যে বেকার যুবকরা চাকরি চাইলে বিজেপিকে আনতে হবে।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, “গতকাল টেট পরীক্ষা ছিল। বেলা ১২টা থেকে পরীক্ষা শুরু। আর ১১.৪০ মিনিট থেকে সবার মোবাইলে প্রশ্নপত্র ঘুরছে।” সঙ্গে তার অভিযোগ, “২০১৪ সালের পর থেকে এসএসসি পরীক্ষা হয়নি।”

নিজের পুরাতন দলের বিরুদ্ধে ভোটে কারচুপির অভিযোগও এনেছেন তিনি। তিনি বলেন, “আরামবাগ লোকসভা কেন্দ্রেও গণনায় কারচুপি করে জিতেছে। ১৬টা ইভিএম আটকে রেখে ২,৫০০ ভোটে জিতেছে।”

রবিবার অনুষ্ঠিত হয় ২০১৭ সালে প্রকাশিত বিজ্ঞপ্তির টেট। নির্বাচনের আগে এই পরীক্ষায় বসেছিলেন প্রায় ২.৫ লক্ষ পরীক্ষার্থী। এর আগে পূর্ববর্তী পরীক্ষাগুলো নিয়ে অনেক অভিযোগ উঠেছে। এমনকি প্যানেল ক্যানসেল করেছে মাননীয় হাইকোর্ট। একাধিক মামলা এখনও বিচারাধীন। সেই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারীর অভিযোগ অন্য মাত্রা পাচ্ছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel