প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

জুন মাসের পরেও দেওয়া হবে বিনামূল্যে রেশন, বাজেটে ঘোষণা মুখ্যমন্ত্রীর

Free rations will be given even after June, the Chief Minister announced in the budget

GNE NEWS DESK: শিয়রে বিধানসভা নির্বাচন। তাকে কেন্দ্র করেই বাজেটে মুক্তহস্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কোভিড পরিস্থিতির কারনে এই বছরের জুন মাসে পর্যন্ত বিনামূল্যে রেশন দেওয়ার কথা আগেই ঘোষণা করা হয়েছিল। এবার বাজেট অধিবেশনে মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন জুনের পরেও বিনামূল্যে রেশন মিলবে।

কোভিড পরিস্থিতি সামাল দিতে গোটা বিশ্বে জারি হয় লকডাউন। ফলে বিপর্যস্ত হয়ে পড়ে দেশের অর্থনৈতিক পরিস্থিতি। সাধারণ মানুষের পরিস্থিতি পর্যালোচনা করে বিনামূল্য রেশন ব্যবস্থা চালু করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি আগে জানিয়েছিলেন জুন মাস পর্যন্ত মিলবে বিনামূল্যে রেশন। কিন্তু শুক্রবার অন্তর্বর্তীকালীন বাজেট পেশের সময় ২০২১ সালের জুনের পরেও বিনামূল্যে রেশন সামগ্রী মিলবে বলে জানান তিনি। এছাড়াও রান্না করা খাবার পরিবেশনের কথাও জানান। তার জন্য ১০০ কোটি টাকা ব্যয়বরাদ্দ হয়েছে।

বিরোধীদের অভিযোগ ছিল বিনামূল্যে রেশন থেকে দেওয়া খাদ্যসামগ্রী অত্যন্ত নিম্নমানের। তাঁদের অভিযোগ, নির্বাচনের কারণেই পুনরায় মুখ্যমন্ত্রীর এই জনমোহিনী পরিকল্পনা।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel