প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য
Trending

ঘৃণ্য ঘটনা কলকাতায়, মেয়েকে দেহব্যবসায় নামতে বাধ্য করল বাবা-মা

Disgusting incident in Calcutta, the parents forced the girl to engage in prostitution

GNE NEWS DESK: পিতা মাতা হলেন সন্তানের প্রধানতম আশ্রয়স্থল। কিন্তু সেই পিতা মাতাই দুর্বিষহ করে তুললেন মেয়ের জীবন। বাধ্য করলেন দেহব্যবসায়। দক্ষিণ কলকাতার এই ঘটনায় কিশোরীর মা বাবা সহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দক্ষিণ কলকাতার হরিদেবপুরে মধুচক্রের সন্ধান পায় পুলিশ। তল্লাশি চালিয়ে অভিযুক্ত মা ও বাবাকে গ্রেপ্তার করেন লালবাজারের গোয়েন্দারা। তাদের পাশাপাশি আরও চারজন পুলিশের জালে ধরা পড়ে। তিন নাবালিকা ও এক তরুণীকেও উদ্ধার করা হয়েছে।

দক্ষিণ শহরতলির হরিদেবপুর থানা এলাকার সন্তোষ রায় রোডে চলছিল মধুচক্র। গোপন সূত্রে খবর পেয়ে লালবাজারের গোয়েন্দারা জানতে পারেন, এখানে একটি বাড়ির মধ্যেই মধুচক্র চালানো হচ্ছে।

দালালদের মাধ্যমে ওই বাড়িতে নিয়ে আসা হচ্ছে খদ্দেরদের। সেই খবর পেয়েই গোয়েন্দারা বাড়িটিতে হানা দেন। তিন নাবালিকাকে উদ্ধার করা হয়। জানা যায়, দুই নাবালিকাকে কাজের লোভ দেখিয়ে অন্য জেলা থেকে নিয়ে আসা হয়। আর এক নাবালিকাকে আবার যৌনপেশায় নামাতে বাধ্য করে খোদ তার মা ও বাবা। ধৃতদের জেরা করছে পুলিশ।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel