প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

“সংঘটিত ভাবে পিটিয়ে মারা হয়েছে মইদুলকে”, বাম কর্মীর মৃত্যু প্রসঙ্গে অভিযোগ শুভেন্দু অধিকারীর

GNE NEWS DESK: বামেদের নবান্ন অভিযানে যোগ দিয়ে গুরুতর আহত মইদুল ইসলামের মৃত্যু হয়েছে সোমবার। বাম মহল থেকে অভিযোগ উঠেছে, পুলিশের লাঠির ঘায়ে আহত হয়েই তাঁর মৃত্যু হয়েছে। এবার একই অভিযোগ শোনা গেল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর মুখে।

সোমবার সন্ধ্যায় শ্রীরামপুরে সরস্বতী পূজার উদ্ভোধন করতে এসে এই অভিযোগ করলেন প্রাক্তন তৃণমূল নেতা শুভেন্দু। তিনি বলেন , “এই ঘটনা রাজ্য সরকারের নৃশংসতা ও বর্বরতার প্রমান। এর থেকে মুক্তির একমাত্র পথ বাংলায় বিজেপির গণতান্ত্রিক সরকার। আর কোনও বিকল্প নেই।”
মমতা বন্দ্যোপাধ্যায়ের চাকরি দেওয়ার ঘোষণা প্রসঙ্গে শুভেন্দুর কটাক্ষ, “সংগঠিত ভাবে পিটিয়ে মারা হয়েছে। পরিবারের একজনকে চাকরি দেব বললেই কি দায় এড়ানো যায়!”

বিজেপি নেতা আরও বলেন, “গণতান্ত্রিক ভাবে চাকরি চাইতে এসেছিল ছেলেমেয়েরা। জল কামান চালিয়ে, গ্যাস ফাটিয়ে অনেক ভাবেই সরিয়ে দিতে পারত পুলিশ। কিন্তু মাটিতে ফেলে পিটিয়ে পিটিয়ে মারা, এ কোন সভ্য দেশে হয় না।”
শুভেন্দুর সংযোজন, “নন্দীগ্রাম আন্দোলনে গুলি চালনা দেখিয়ে ক্ষমতায় এসে নবান্নের দরজায় যুবককে পিটিয়ে মারা, এই জিনিস হতে পারে না।”

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের চাকরি দেওয়ার ঘোষণা প্রসঙ্গে মৃত বামকর্মীর স্ত্রী বলেন, আগে অভিযুক্ত পুলিশকর্মীদের শাস্তির ব্যবস্থা করুক সরকার।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel