প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যজেলাভোটযুদ্ধরাজনীতি

শুভেন্দুর চোখে চোখ রেখে টক্কর দিতে নন্দীগ্রামের প্রার্থী হিসেবে ১১ মার্চ মনোনয়ন জমা দিতে পারেন মমতা

GNE NEWS DESK: দলবদলানো শুভেন্দুর চোখে চোখ রেখে টক্কর। বেজে গেছে নির্বাচনের নির্ঘণ্ট। শোনা যাচ্ছে, ১১ই মার্চ শিবরাত্রির দিনই নন্দীগ্রামের আসনে প্রার্থী হিসেবে নিজের মনোনয়নপত্র জমা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

গত ১৮ই জানুয়ারি নন্দীগ্রামে প্রথম জনসভা করে মমতা হুংকার তোলেন শুভেন্দুকে পরাজিত করার। তখনই তিনি জানান যে তিনি নিজেকে নন্দীগ্রামের মুখ হিসেবে এবার তুলে ধরতে পারেন। অন্যদিকে সূত্রের খবরে শোনা যাচ্ছে, ভবানীপুর থেকে এই বারের নির্বাচনে দাঁড়াচ্ছেন না মমতা বন্দ্যোপাধ্যায়।

আট দফায় বাংলা ভোটের কথা নির্বাচন কমিশন ঘোষণা করেছে। অসন্তুষ্ট হলেও এই নিয়মে ভোট করতে বাধ্য মুখ্যমন্ত্রী। আট দফার মধ্যে দ্বিতীয় দফায় ১লা এপ্রিল ভোট হবে নন্দীগ্রামে।

তিন দফা ভোটের তালিকা প্রকাশ হওয়ার সম্ভবনা আজই(বুধবার)। রাজনৈতিক মহল মনে করছেন, শিবরাত্রির দিন মনোনয়নপত্র জমা দেওয়া মুখ্যমন্ত্রী সাম্প্রদায়িক মেরুকরণের কথা মাথায় রেখেই করছেন।

একই রকমের খবর