প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যভোটযুদ্ধ

তৃণমূল থেকে বতর্মানে বিজেপিতে, জেনে নিন রাজীব বন্দ্যোপাধ্যায়ের সম্পত্তির খতিয়ান

GNE NEWS DESK: ছিলেন তৃণমূলের বিধায়ক ও মন্ত্রী। বর্তমানে দল বদল করে বিজেপিতে রাজীব বন্দ্যোপাধ্যায়। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে প্রার্থী হয়েছেন নিজের পুরাতন নির্বাচনী ক্ষেত্র ডোমজুর থেকেই। জেনে নিন তাঁর সম্পত্তির খতিয়ান-

মনোনয়ন পত্রের হলফনামায় তিনি জানিয়েছেন, ২০১৯-২০ আর্থিক বর্ষে রাজীবের আয় ছিল ১ লক্ষ ৩২ হাজার টাকা। নগদ ১৯ হাজার ৭৮০ টাকা কাছে রয়েছে। জীবন বিমা নিগমে বিনিয়োগ, বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকা্উন্ট ও গচ্ছিত সোনা মিলে মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ১৮ লক্ষ ৩৭ হাজার ৬৬ টাকা ৭৯ পয়সা।

স্থাবর সম্পত্তি রয়েছে কালিকাপুর ও মাকালতলায় ১২০০ ও ৬১২ বর্গফুটের দুটি ফ্ল্যাট। যার বর্তমান বাজারমূল্য ৩৯ লক্ষ ৬৫ হাজার টাকা। সব মিলিয়ে মোট ৫৮ লক্ষ ২ হাজার ৬৬ টাকা ৭৯ পয়সার মালিক তিনি।

অন্যদিকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী ২০১৯-২০ আর্থিক বর্ষে আয় করে ছিলেন ১০ লক্ষ ৬৪৫ টাকা। নগদ রয়েছে ১০ হাজার টাকা। রয়েছে ৩৫৩.৫৬ গ্রাম সোনা। অস্থাবর সম্পত্তির পরিমান ১০ লক্ষ ৮২ হাজার ১৬৩ টাকা ২১ পয়সা। স্থাবর সম্পত্তি হিসেবে রয়েছে পৈত্রিক সূত্রে পাওয়া মধ্যমগ্রাম পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের রবীন্দ্রপল্লিতে ১০০০ বর্গফুট ও মধ্যমগ্রাম বাজারে ৭৫০ বর্গফুটের দুটি ফ্ল্যাট। যার বাজার মূল্য ১০ লক্ষ ৮০ হাজার টাকা। মোট সম্পত্তির পরিমান ২১ লক্ষ ৬২ হাজার ১৬৩ টাকা।

একই রকমের খবর