প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

চিটফান্ড কান্ড সারদার মামলায় জামিন পেলেন দেবযানী

GNE NEWS DESK: সারদা চিটফান্ড কান্ডে আউশগ্রাম থানার একটি মামলার পরিপ্রেক্ষিতে জামিন পেলেন অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়।

আউশগ্রাম থানার একটি মামলায় ৭ বছর তাঁকে বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়নি। সিজেএম সুজিত কুমার বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দেবযানীকে আদালতে পেশ করা হয়। গত বছরের ২০ মার্চ দমদম সেন্ট্রাল জেলে ভাঙচুর ও লুটপাটের ঘটনা বিভিন্ন নথি নষ্ট হওয়ার কারনে দেবযানীকে আদালতে পেশ করা যায়নি বলে ব্যাখ্যা করেন সরকারি আইনজীবী। সওয়াল শুনে ২ হাজার টাকার বন্ডে দেবযানীর জামিন মঞ্জুর করেন সিজেএম।

আউশগ্রাম থানার গুসকরা হাটতলার বাসিন্দা নিত্যানন্দ চট্টোপাধ্যায় তৎকালীন গুসকরা পুরসভায় তৃণমূলের কাউন্সিলার সারদায় ৩ লক্ষ টাকা জমা রাখেন। সেই টাকা মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরেও ফেরত না পাওয়ায় ২০১৩ সালের ২২ এপ্রিল তিনি আউশগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন।

ইতিমধ্যে অন্যান্য মামলায় সারদা কর্তা সুদীপ্ত সেন ও দেবযানী গ্রেফতার হন। এই মামলায় ২৩ ডিসেম্বর তদন্তকারী অফিসার বিজয় কুমার ঘোষ সুদীপ্ত, দেবযানী, মনোজ কুমার নাগেল ও অরুণ কুমার পালের বিরুদ্ধে চার্জশিট পেশ করেন। বাকিরা আগেই এই মামলায় জামিন পেয়েছেন।

একই রকমের খবর