প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যভোটযুদ্ধ

‘৩০% মুসলিম ভারতে ৪টে পাকিস্তান বানাতে পারে’, নানুরে বিস্ফোরক হুমকি তৃণমূল নেতা শেখ আলমের

GNE NEWS DESK: নানুরের মিছিলে বিস্ফোরক হুমকি দিলেন স্থানীয় তৃণমূল নেতা শেখ আলম। নিজের বক্তৃতায় আলম বলেন, “৩০ শতাংশ মুসলিম চাইলে ভারতের চারটি পাকিস্তান বানাতে পারে।” যদিও এই ভিডিওটির সত্যতা GNE BANGLA যাচাই করেনি।

নানুরের বাসাপাড়ায় এই দিন বিজেপির পাল্টা মিছিল ছিল তৃণমূলের তরফে। বুধবার সে মিছিল থেকে নানুরের স্থানীয় তৃণমূল নেতা শেখ আলম হুমকি দেন, “আপনারা ৭০% বাকি ৩০ % মুসলিম ইচ্ছে করলে ভারতে চারটে পাকিস্তান বানাতে পারে। ফিরিয়ে আনতে পারে সূচপুর গণহত্যার স্মৃতি।”

এই বক্তব্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে রাজনৈতিক মহলে। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য অভিযোগ করেন, ” যে ভাষায় পশ্চিমবঙ্গের কিছু সংখ্যালঘু কথা বলছেন তৃণমূলের পতাকা নিয়ে, সেই ভাষা বা পরম্পরা নজরুল ইসলাম, ওয়াজেদ আলী, সৈয়দ মুজতবা আলী বা আবুল বাশারের পরম্পরা নয়। এরা বহুত্ববাদ মানে না, এরা বহুত্ববাদ কে ধ্বংস করতে চায়।

এই সেই ভাইরাল ভিডিও

ছেচল্লিশের পরিস্থিতি ফিরিয়ে আনতে চাইছে পশ্চিমবঙ্গের বুকে। পশ্চিমবঙ্গকে আবার বিভাজনের রাস্তায় নিয়ে যেতে চাইছে। পশ্চিমবঙ্গের মানুষের উচিত এদের চিহ্নিত করা এবং সে কথা ভেবেই আসন্ন নির্বাচনে ভোট দেওয়া।”

একই রকমের খবর