প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

বিজেপির তিন নায়িকা প্রার্থীর সঙ্গে গঙ্গাবক্ষে দোল খেললেন বাংলার ক্রাশ মদন মিত্র

Crush Madan Mitra of Bengal played swing in the Ganges with three star candidates of BJP

GNE NEWS DESK: রবিবার এক সংস্থার উদ্যোগে দক্ষিণেশ্বরে গঙ্গাবক্ষে দোল উৎসবের আয়োজন করা হয়। সেই উৎসবে ছিলেন তৃণমূল নেতা তথা নিজেকে বাংলার ক্রাশ বলা মদন মিত্র। রঙের উৎসবে তাঁর সঙ্গী হলেন বিজেপির তিন তারকা অভিনেত্রী প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তী।

পশ্চিমবঙ্গের শুরু হয়েছে বিধানসভা নির্বাচন। নির্বাচনী মঞ্চে তৃণমূল-বিজেপির প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে করছেন তির্যক মন্তব্য। কিন্তু রঙের উৎসবে রাজনীতি ভুলে এক হলেন প্রতিপক্ষরা। পরনে বাহারি পাঞ্জাবি। গলায় লাল রঙের উত্তরীয়। সঙ্গে রোদ চশমা। কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র ছিলেন চিরাচরিত রঙিন মেজাজে।

সবার সঙ্গে আবির খেলার সাথে গলা খুলে একের পর এক গানও গাইলেন। পোড়খাওয়া রাজনীতিকের বক্তব্য, “আমরা যে যেখানেই থাকি না কেন আমাদের সংস্কৃতি তো বাংলার সংস্কৃতি। এটা দোলের উৎসব। গৌরাঙ্গ মহাপ্রভুর উৎসব।” রাজনৈতিক প্রতিপক্ষ বিজেপি প্রার্থীদের সঙ্গে দোল খেলা প্রসঙ্গে প্রাক্তন মন্ত্রী বলেন, “আজ তৃণমূল, বিজেপি, সিপিএম নয়, আজ রঙের উৎসব। আজ জেতা-হারার প্রশ্ন নেই, আজ শুধুই মজা।”

উৎসবে উপস্থিত ২০২১ বিধানসভায় বেহালা পূর্ব ও পশ্চিমের বিজেপি প্রার্থী পায়েল ও শ্রাবন্তী। সঙ্গে ছিলেন শ্যামপুকুরের বিজেপি প্রার্থী তনুশ্রীও। দোল উৎসবে রাজনীতিকে দূরে সরিয়ে রেখে তনুশ্রী চক্রবর্তীর বক্তব্য, “মদনদা রাজনীতিটাও হালকা মেজাজেই করেন। এটা আমাদের সবার শেখার।”

একই রকমের খবর