প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যভোটযুদ্ধরাজনীতি

“ভোট পর্যন্ত সহ্য করব, তার পর টেনে টেনে সামনে আনব”, দিনহাটায় বিজেপিকে তীব্র আক্রমণ মমতার

"I will endure till the vote, then I will drag it forward", says BJP

GNE NEWS DESK: নন্দীগ্রামে ভোটের পরের দিনই উত্তরবঙ্গে নির্বাচনী প্রচার শুরু করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারের দিনহাটায় প্রথম সভায় বিজেপিকে ঝাঁঝালো আক্রমণ করেন মমতা। শুক্রবার তিনি বলেন পুনরায় দাবি করেন অবশ্যই জিতবেন নন্দীগ্রামে। বলেন, “নন্দীগ্রামের মানুষকে অভিনন্দন। নন্দীগ্রামে ভোট দেখে বলতে পারি আপনারা জয়ের দিকে তাকিয়ে থাকুন।”

নিজের বক্তব্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অমিত শাহকে তীব্র আক্রমণ করেছেন তৃণমূল নেত্রী। বিজেপির উদ্দেশ্যে অভিযোগ আনেন, দুই দফায় ভোটে একাধিক তৃণমূল কর্মী সমর্থককে খুন করেছে বিজেপি। একযোগে বিজেপি, কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনকে আক্রমণ করে মমতা বলেন, “গুন্ডামি করে বেড়াচ্ছে। কোচবিহারে আমার কত ছেলেকে মেরেছে বিজেপি। খানাকুলে, কেশপুরে করেছে। আমি শুধু শান্ত আছি ভোটের জন্য। লড়াই করতে আমি জানি। নির্বাচন কমিশনকে শ্রদ্ধা জানিয়ে বলছি, ভোট পরিচালনা করছেন অমিত শাহ। জওয়ানদের সম্মান করি, কিন্তু বিজেপির নির্দেশে নন্দীগ্রামে তাণ্ডব করেছে তারা। বিজেপির নামে ভোট দিন বলে অত্যাচার করছে তারা।

নাম না করে শুভেন্দু অধিকারীকেও আক্রমণ করেন মমতা। বলেন, “এগুলো সব গদ্দার। বিজেপির নিজস্ব কোনও প্রার্থী নেই। হয় সিপিএম থেকে, নয় তৃণমূল থেকে। তৃণমূলের থেকে টাকা খেয়ে এখন বিজেপিতে রাখতে গিয়েছে। এগুলো বড় বড় মীরজাফর। মনে রাখবেন, আমি মরে যাইনি, আমি চুড়ি পরে ঘরে বসে থাকি না।”

মমতা প্রতিশ্রুতি দেন, “তৃণমূল জাতপাতের রাজনীতি করে না। শীতলকুচিতে নতুন আইটিআই হচ্ছে। আমি জিতবই, অন্য প্রার্থীদের জেতান। তপশিলি আদিবাসীদের ভাতা দেওয়া হবে।”
এরপরেই বিজেপির উদ্দেশ্যে তৃণমূল নেত্রীর হুঁশিয়ারি, “ভোট পর্যন্ত সহ্য করব, তার পর যেখানে যাবে সেখান থেকে টেনে নিয়ে আসব।”

একই রকমের খবর