প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যভোটযুদ্ধরাজনীতি

নন্দীগ্রামে সিআরপিএফ দিয়ে রিগিং? এ কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

GNE NEWS DESK: বুধবার যাদবপুরে তৃণমূল প্রার্থী দেবব্রত মজুমদারের সমর্থনে সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের বক্তব্যতে তুলে আনেন নির্বাচনের দিনের নন্দীগ্রাম প্রসঙ্গ।

ঐ দিন নন্দীগ্রামের বয়ালের বুথে দীর্ঘক্ষণ বসে ছিলেন মমতা।বাদানুবাদে জড়ান ভারপ্রাপ্ত আইএএস এর সঙ্গেও। তা নিয়ে যথেষ্ট ঘোলা হয়েছে রাজ্য রাজনীতি। বিরোধীরা অভিযোগ করেছেন বুথে থেকে ভোটারদের প্রভাবিত করতে চেয়েছেন মুখ্যমন্ত্রী। এমনকি তাঁর বিরুদ্ধে অভিযোগও জমা পড়েছে কমিশনে। কমিশন প্রশাসনের কাছে রিপোর্টও তলব করেছে।

সেই পরিস্থিতিতে বুধবার যাদবপুরের সভায় নিজের অবস্থানের কারণ ব্যাখ্যা করলেন তৃণমূল নেত্রী। মমতা ব্যানার্জি বলেন, আমার উপর ওদের খুব রাগ। কেন জানেন? ওদের প্ল্যান ছিল সিআরপিএফ কে দিয়ে নন্দীগ্রামের ৭০ টা বুথ রিগ করবে। নেত্রী দাবি করেন, শুভেন্দু অধিকারীর পরিকল্পনা তিনি আগেই ধরে ফেলেছিলেন। মমতার বক্তব্য, ৩ ঘণ্টা ঠেসে বসেছিলাম। আমার কষ্ট হয়েছিল কিন্তু ওরা ভোট লুট করতে পারেনি।

চলতি নির্বাচনে বিভিন্ন জনসভায় কেন্দ্রীয় বাহিনী ও বিজেপির আঁতাতের অভিযোগ বারবার করেছেন তৃণমূল নেত্রী। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ এনেছেন, ভোটারদের আটকে রাখার ও বিজেপিকে ভোট দেওয়ার জন্য প্রভাবিত করার। যাদবপুরের সভা থেকেও সেই একই পথে হাঁটলেন তিনি।

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.