প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

‘আমাকেও গ্রেপ্তার করুন’ সিবিআই দপ্তরে ধর্ণায় মমতা, তলব শোভন-পত্নী রত্নাকে

GNE NEWS DESK: অবশেষে নারদ মামলায় গ্রেপ্তার করা হল রাজ্যের দুই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যয় এবং ফিরহাদ হাকিমকে। সেই সঙ্গে গ্রেপ্তার হয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। সোমবার সকালে প্রত্যেকের বাড়িতে হানা দিয়ে তাঁদের আটক করে সিবিআই। তাঁদের নিয়ে আসা হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার নিজাম প্যালেসের কার্যালয়ে।

আটক হয়ে চেতলার বাড়ি থেকে বের হওয়ার সময় মন্ত্রী ফিরহাদ হাকিম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, নারদ মামলায় আমাকে গ্রেফতার করেছে সিবিআই। বিনা নোটিসে আমাকে গ্রেফতার করা হল। সেই সঙ্গে হুঁশিয়ারি দেন, স্পিকারের অনুমতি ছাড়াই আমায় গ্রেফতার করা হল। আদালতে দেখে নেব।

সোমবার সকালেই আটক করে পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়কে নিজাম প্যালেসে নিয়ে আসে সিবিআই। সেখানে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয় বলে সিবিআই সূত্রের খবর। প্রথমে গ্রেপ্তার করা না হলেও সিবিআই সূত্রে খবর, সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ নিজাম প্যালেসে অ্যারেস্ট মেমোয় সই করানো হয় আটক চারজনকে।

GNE

নিজাম প্যালেসে মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের দলের বিধায়ক ও মন্ত্রীদের গ্রেপ্তারির খবর পেয়েই প্রথমে ফিরহাদ হাকিমের বাড়ি যান মুখ্যমন্ত্রী। এরপর নিজাম প্যালেসে উপস্থিত হন তিনি। সূত্রের খবর, এই গ্রেফতারিকে বেআইনি বলে অভিহিত করে মুখ্যমন্ত্রী জানিয়েছেন যতক্ষণ না তাঁকেও গ্রেফতার করা হচ্ছে, তিনি নিজাম প্যালেস ছেড়ে যাবেন না। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ওদের সঙ্গে দেখা করতে এসেছি।

অন্যদিকে সিবিআই নারদ কান্ডে শোভন চট্টোপাধ্যায়কে আটক করার পরেই নিজাম প্যালেসে উপস্থিত হলেন বেহালা পূর্বের বিধায়ক শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে সিবিআই-এর তরফ থেকে ডেকে পাঠানো হয়েছে। যদিও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রত্না বলেন, ‘আমি জানি না, কেন আমাকে ডেকে পাঠানো হয়েছে।’

দিনকয়েক আগেই সিবিআই-কে নারদ মামলায় চার্জশিট গঠনের অনুমতি দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। জানা গিয়েছে সোমবারই আদালতে নারদ মামলার চার্জশিট দিতে পারে সিবিআই। সেই সঙ্গে গ্রেপ্তার হওয়া ৪ জনকেই আদালতে পেশ করার সম্ভাবনা।

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

x